বিনোদন

বিয়ের পর প্রথম ছয় মাস, বিরাটের সাথে মাত্র ২১ দিন! ঘরের কথা জানালেন অনুষ্কা

Advertisement
Advertisement

22 গজ ও সিনেমা সেটের প্রেম যে তরতর করে এগোচ্ছে তা বারবার প্রমান করে দিয়েছেন বিরাট ও অনুষ্কা। এবার তারা অকপটে তুলে ধরলেন তাদের কেমিস্ট্রি ও বোঝাপড়ার কথা। কাজের সূত্রে একসঙ্গে থাকার সুযোগ না মিললেও যেভাবে তারা একে অপরের পাশে থেকেছেন, সম্পর্কের প্রতি তাদের শ্রদ্ধা অনুপ্রাণিত করে এই জেনারেশনকেও। ভরসা দেয় ভালোবাসায়। প্রফেশনাল এবং ব্যক্তিগত জীবন কিভাবে সামলে চলতে হয় তার অন্যতম উদাহরণ বিরাট-অনুষ্কা।

বিয়ের পর প্রথম ছয় মাস বিরাট এর সাথে মাত্র 21 দিন কাটিয়েছিলেন অনুষ্কা। অনুষ্কা বলেন যে “আমি দিন গুনে রাখতাম। তাই যেকোনো সময় যে কটা দিন আমাদের দেখা হয়েছে, সে প্রতিটা মুহূর্ত ছিল আমার কাছে খুব দামী।”
পেশাগত কারনে দুজনেই খুব ব্যস্ত থাকতেন। দেখা বলতে ভিডিও কল বা খুব শর্ট ট্রিপ। বিরাটের খেলা থাকলে সেখানে অনুষ্কা কখনো একটা দিন ম্যানেজ করে দেখা করতেন বা বিরাট পৌঁছে যেতেন অনুষ্কার শুটিংস্পটে। তাই যখনই তাদের দেখা হতো তখন একসাথে লাঞ্চ বা ডিনারের করার মুহূর্তটাও তার কাছে ছিল খুব স্পেশাল।

একটি সাক্ষাৎকারে বিরাট বলেন তারা প্রতিদিন একে অপরকে ভালোবাসেন। তাদের সম্পর্কে প্রেম সব সময় প্রাধান্য পায়। তিনি বলেন “এই প্রেম আমাদের সম্পর্কে এমন ভালোবাসায় বেঁধে রেখেছে। আর তাই আমরা অনুভব করি এই কয়েক বছর নই জন্ম জন্মান্তর ধরে একে অপরকে চিনি ভালোবাসি। তবে এই লকডাউনে তারা অপ্রত্যাশিত বিরতি পেয়েছিলেন, এই প্রথম দুজনে একসাথে অনেকটা সময় কাটাতে পেরেছেন। তাদের দাম্পত্য জীবনে যে এই লকডাউন একসঙ্গে সময় কাটানোর সুযোগ এনে দিয়েছে যাতে খুশি হয়েছেন তারা। তাদের সোশ্যাল মিডিয়ায় প্রমাণ যে এই লকডাউনে প্রেমের সাগরে ডুবেছিলেন তারা।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles