×

এবার কৃষকদের সমর্থনে সুর চড়ালেন গরিবের মাসিহা সোনু সুদ

বলিউডের জনপ্রিয় অভিনেতা সোনু সুদ। যদিও বেশিরভাগ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করার জন্য তিনি পরিচিত, তবে বাস্তব জীবনে তার কাজ একজন হিরোর মতো। কিছুদিন আগেই করোনা আবহে লক্ষ লক্ষ মানুষকে পৌঁছে দিয়েছেন নিজের পরিবারের কাছে।

দেশে ও বিদেশে আটকে পড়া শিক্ষার্থীসহ সাধারণ মানুষদের নিজ দায়িত্বে তাদের বাড়িতে এনে দিয়েছেন। শুধু তাই নয় দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন বিভিন্নভাবে। এবার কৃষি আইনের বিরোধিতায় আন্দোলনরত কৃষকদের পাশে দাঁড়ালেন তিনি।

গত ২৬ নভেম্বর সোনু সুদ প্রথম কৃষকদের সমর্থনে মুখ খুলে ট্যুইটে লেখেন, ‘কৃষকরা আমার ভগবান’। শুধু তাই নয় এরপর ফের বৃহস্পতিবার কৃষকদের পাশে দাঁড়িয়ে ট্যুইটে লিখেছেন, ‘কৃষকরাই ভারতবর্ষ’। প্রথম থেকেই তিনি উত্তর ভারতে হওয়া এই আন্দোলনকে সমর্থন করেছিলেন।

উল্লেখযোগ্য, বারবার তিনি সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে নজির সৃষ্টি করে চলেছেন। তবে শুধু তিনিই নন, এই ঘটনায় কৃষকরা পাশে পেয়েছেন বক্সার বিজেন্দর সিং, গায়ক ও সুরকার মিকা সিং, অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা ও তাপসী পান্নুসহ বেশ কয়েকজনকে। অন্যদিকে, নিজের কাজেও তিনি ফিরছেন ধীরে ধীরে। খুব শীঘ্রই অক্ষয় কুমার, মানসী চিল্লার অভিনীত আগত ছবি ‘পৃথ্বীরাজ’এ দেখা যাবে সোনু সুদকে।