বিনোদন

করোনা যুদ্ধ, সৈনিক চিকিৎসকদের রক্ষা কবচ দান করলেন শাহরুখ খান

Advertisement
Advertisement

খুব কম সংখ্যক তারকা আছেন যারা অনেক চড়াই উতরাই পেরিয়ে বলিউডে তার জমি শক্ত করেছে। নিম্নবিত্ত পরিবার থেকে উঠে এসে শুধুমাত্র পরিশ্রম মেধার এর জেরে বলিউদের বাদশা হয়ে উঠেছে, আর এমন একজন ব্যক্তি হলেন শাহরুখ খান। তার এই পথটা এতটা মসৃণ ছিলনা আর এই কারনে হয়তো তিনি সাধারন মানুষের কষ্ট বোঝেন। বিপদে আপদে সবসময় নিজের সবটুকু উজার করে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

করোনা ভাইরাস প্রতিহত করার লড়াই এ অনুদানের জন্য হাত বাড়িয়েছেন কিং খান। বিভিন্ন ক্ষেত্রে সাহায্যের ঘোষণা করেছেন। যেমন পিএম কেয়ার Fund এ অনুদান দিয়েছেন। মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গে স্বাস্থ্যকর্মীদের সমর্থন এবং সুরক্ষার জন্য 50000 পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্টের যোগান দিয়েছেন। মীর ফাউন্ডেশন এর সঙ্গে মিলে মুম্বাইয়ের 5500 পরিবারকে আগামী একমাস খাবার দেবার সংকল্প রেখেছিলেন।

এবার করোনা মোকাবিলায় ফের এগিয়ে এলেন তিনি। কাঁধে কাঁধ মিলিয়ে চিকিৎসক ও চিকিৎসা কর্মীদের পাশে দাঁড়ালেন। রিপোর্টে প্রকাশ এবার ফের চিকিৎসক-নার্স সহ চিকিৎসক নার্সসহ কর্মীদের জন্য পিপিইসহ বিভিন্ন প্রয়োজনীয় সরঞ্জামের ব্যবস্থা করেছেন কিং খান। শাহরুখের স্বেচ্ছাসেবী সংস্থা মীর ফাউন্ডেশনের তরফে করা হয়েছে এ ব্যবস্থা।

সংশ্লিষ্ট সংস্থার তরফে জানানো হয়েছে চিকিৎসক চিকিৎসা কর্মীরা যেভাবে করোনাভাইরাস মোকাবিলায় দিনরাত এক করে কাজ করছেন তাদের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র যোগান দিলে আরো মানুষ উপকৃত হবে। মীর ফাউন্ডেশন তরফ থেকে বার্তা দেওয়া হয়েছে এই ছোট্ট একটু সাহায্য মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারে এই পরিস্থিতিতে ।আশা রাখি এরকম দুর্দিন একদিন শেষ হয়ে যাবে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles