ভাইরাল ভিডিও

নীল আকাশে উড়ছে বিশাল বড় গরু, রীতিমত ভাইরাল ভিডিও

গল্পের গরুর গাছে ওঠার প্রবাদটা কম বেশী সকলেই জানি কিন্তু সেই গরুই গাছ ছেড়ে পাড়ি দিয়েছে আকাশে। এবার আর গল্পে না একদম বাস্তবেই গরুর আকাশে ওড়ার মতো ঘটনা ঘটেছে। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নানান ভিডিও ভাইরাল হয় যেগুলো সাধারনত আগে ঘটেনি, বা কেউ দেখেনি। সেরকম সোশ্যাল মিডিয়ায় দৌলতে এইরকম ঘটনার সাক্ষী থাকল সাধারন মানুষ।

ঘটনাটি সুইজারল্যান্ডের।ওই গরুটির বাম পায়ে কোনোভাবে চোট লেগেছিল, যার ফলে সে ঠিকমতো হাটতেও পারছিল না। এই অবস্থায় গরুটিকে পাহাড় থেকে হাটিয়ে সমতলের নামালে আঘাত আরো বাড়তে পারত তাই গরুটি সুরক্ষার কথা ভেবে নিজের প্রিয় পোষ্যকে উদ্ধার করতে হেলিকপ্টার এর সাহায্য নিয়ে পাহাড় থেকে সমতলে নিয়ে এলেন এক কৃষক।

বুধবার আন্তর্জাতিক একটি সংবাদমাধ্যমে এই ভিডিও টুইটার পোস্ট হতেই রীতিমত শোরগোল পড়ে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি গরু কে দড়ি বেঁধে হেলিকপ্টার এর সাহায্যে আল্পস পর্বতের একটি জায়গা থেকে সমতলের নামানো হচ্ছে।

যেই কৃষক তার পোষ্যকে উদ্ধার করতে এই অভিনব পন্থা বের করেছেন তার নাম ড্যাঙ। তিনি কয়েকটি গরুকে আল্পস পর্বতের একটি জায়গা থেকে সমতলে নিয়ে আসার পরিকল্পনা করছিলেন। সেই সময়ে এই গরুটিকে আঘাতপ্রাপ্ত অবস্থায় দেখতে পায়। পায়ে চোট লাগার ফলে ঠিকমতো হাঁটতেই পারছিলোনা গরুটি। তাই তাকে নামানোর জন্য হেলিকপ্টার ডেকে এনে, পাহাড় থেকে সমতলে নামিয়ে আনেন গরুটিকে। এই ঘটনা ভাইরাল হতে প্রচুর মানুষ কৃষকটির মানবিক সিদ্ধান্তকে স্যালুট জানিয়েছেন এবং এই পদক্ষেপকে প্রশংসা করেছেন।

Tags

Related Articles

Close