নিউজবিনোদন

Anurager Chhowa: টান টান পর্বের সঙ্গে গল্পের মোড় ঘুরতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’ এর।

বিচারকদের সামনে নিজের ভুল স্বীকার করলো মিশকা, তারপর? জানতে হলে প্রতিবেদনটি পড়ুন

Advertisement
Advertisement

বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। দীর্ঘদিন ধরে মানুষের মনে জায়গা করে রয়েছে এই ধারাবাহিক। টিআরপি তালিকাতেও শীর্ষে রয়েছে। মাঝে কিছুটা সময় সিরিয়াল ঘিরে দর্শক মনে বিরক্ত ভাব তৈরি হলেও, আবার সিরিয়ালে টান টান উত্তেজনার সাথে পর্বগুলি দেখানো হচ্ছে। যা দর্শক মন বেশি করে টানছে। আর আজ যে পর্বটি হতে চলেছে, তাতে ধারাবাহিকের মোড় অন্যদিকে ঘুরবে।

অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকের প্রধান তিনটি পয়েন্ট সূর্য দীপা ও মিশকা। মিশকা সূর্যের বেস্ট ফ্রেন্ড, যে কিনা সূর্যকে ভালোবাসে। তাই দীপার থেকে সূর্যকে আলাদা করতে নানা ফাঁদ ফন্দি আটতে দেখা গিয়েছে মিশকাকে। মিশকা ও দীপার সম্পর্ক সাপে নেউলে। যদিও বার বার নিজের বুদ্ধি খাটিয়ে ঠিক বেঁচে গেছে মিশকা। সম্প্রতি সূর্যকে কাছে পাওয়ার জন্য সূর্যর স্পার্ম নিয়ে গর্ভবতী হয়েছে মিশকা। কারণ সে বুঝেছে যদি তাঁর আর সূর্যের সন্তান আসে তবে সূর্য তাঁকে দূরে রাখতে পারবে না।

এদিকে (Anurager Chhowa) মিশকা এখন খুনের দায়ে অভিযুক্ত। ফলে গত এক সপ্তাহ ধরে মিশকাকে নানা ছদ্মবেশে দেখেছে দর্শক। কখনো সে চা বিক্রেতার রূপ নিয়েছে, তো কখনো বুড়ি ঠাকুমা। আবার কখনো সাধিকার ছদ্মবেশ ধরেছে মিশকা। আর এই ছদ্মবেশ ধরেই সে সূর্যের কাছে গেছে, তাঁকে একবার দেখতে। যদিও এতে বিপদে পড়েছে সূর্য। কারণ মিশকার সাথে সূর্যকেও খুনের দায়ে অভিযুক্ত করা হয়েছে।

আজকের পর্ব (Anurager Chhowa) টান টান ও মোড় ঘোড়ানো হতে চলেছে। আজকের পর্বে দেখা যাবে মিশকা কাঠগোড়ায় উঠবে। তারপর বিচারকের সামনে নিজের সমস্ত ভুল স্বীকার করে নেবে। যদিও এই ভুলের জন্য একটুও অনুশোচনা বোধ তাঁর মধ্যে দেখা যাবে না। মিশকা বিচারককে জানাবে, “এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড ওয়ার”। সে আরো জানায়, সে যা করেছে তা সূর্যকে ভালোবেসেই করেছে। এদিকে মিশকা সূর্যের সন্তানের মা এই খবর শোনালে সূর্য তা অস্বীকার করে নেয়। আর এভাবেই গল্পের মোড় ঘুরতে চলছে।

Related Articles