আন্তর্জাতিকনিউজ

পিরামিডের সামনে বোল্ড ফটোশুটে ‘Superhot’ সেক্সি মডেল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একজন স্বল্পবসনা মডেলকে ইজিপ্টের পিরামিডের সামনে দাঁড় করিয়ে নানারকম পোজে ছবি তুলেছিলেন।

ইজিপ্টের পিরামিডের সামনে দাঁড়িয়ে ফটোশুট করে ঘটলো বিপত্তি। মূলত অশালীন ফটোশুট করার জন্যেই ফটোগ্রাফারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানের ক্যামেরার মাধ্যমে প্রাচীন মিশরীয় সভ্যতার অসাধারণ সৌন্দর্য ফুটিয়ে তুলতে চেয়েছিলেন ওই ফটোগ্রাফার। আর তাই একজন স্বল্পবসনা মডেলকে ইজিপ্টের পিরামিডের সামনে দাঁড় করিয়ে নানারকম পোজে ছবি তুলেছিলেন।

পবিত্র পিরামিডের সামনে এরকম অশালীন ছবি তোলার অপরাধে ফটোগ্রাফারকে গ্রেপ্তার করা হয়েছে। এমনকি শোনা যাচ্ছে যে সেই মডেল সলমা আল শিমিও-কে গ্রেফতার করা হবে। এই ছবিগুলি মূলত মডেল সলমা তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেছিলেন। আর খুব অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সমস্ত ছবি এবং ভিডিও। আর এই ছবিগুলি ইজিপ্ট প্রশাসনের নজরে পড়ে।

এরপর ইজিপ্টকে অসম্মান করার অপরাধে গ্রেপ্তার করা হয় ওই ফ্যাশন ফটোগ্যাফারকে । ইজিপ্টের অন্যতম আকর্ষণীয় পর্যটন স্থান হল এই পিরামিডগুলো। প্রতিবছর প্রচুর মানুষ এখানে ঘুরতে আসেন তবে এবার করোনা মহামারীর জেরে পর্যটকের সংখ্যা প্রায় নেই বললেই চলে. আর সেই সুযোগেই এই মডেলকে দিয়ে ছবি তুলে নিচ্ছিলেন ওই ফটোগ্রাফার।

নভেম্বরের শেষে ইজিপ্টে এই ছবিগুলো তোলা হয়েছে বলে জানা গিয়েছে। তবে অনেকে বলছেন যে সলমাকে গ্রেফতার করা হয়েছে। কেউ কেউ বলছেন যে এখনো তাকে গ্রেপ্তার করা হয়নি তবে তাকেও গ্রেপ্তার করা হবে বলে শোনা যাচ্ছে। যদিও এই ছবি তোলার ক্ষেত্রে সলমা মিশরীয় পোশাক পরেছিলেন।

Tags

Related Articles

Close