নিউজবিনোদন

Soumitrisha and Srija: দেবের পাশে সেরা কে? সৌমীতৃষা নাকি সৃজা! জানান কমেন্টে

বাংলা সিনেমায় হাতেখড়ি দিতে চলেছে সৌমী ও সৃজা, দেবের বিপরীতে কাকে বেশি মানাবে?

Advertisement
Advertisement

বর্তমানে খবরের শিরোনাম জুড়ে রয়েছেন বাংলার দুই অভিনেত্রী। একজন হলেন সৌমীতৃষা কুন্ডু, অপরজন হলেন সৃজা দত্ত (Soumitrisha and Srija)। দুই অভিনেত্রীই বাংলা সিনেমায় প্রথম কাজ করতে চলেছেন। বিশেষ বিষয় হলো এই দুই নায়িকায় দেবের বিপরীতে তাদের প্রথম ছবি করতে চলেছে। সৌমীতৃষা কুন্ডুকে দেখা যাবে ‘প্রধান’-এ। অন্যদিকে সৃজা দত্ত ‘বাঘাযতীন’ ছবিতে কাজ করেছে।

আজই মুক্তি পেয়েছে দেবের ‘বাঘা যতীন’ সিনেমা। এই ছবিতে বিপ্লবী যতীন দাস মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে দেবকে। এই ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো ইন্দুবালা। এই চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সৃজা দত্ত। এই ছবির মধ্যে দিয়েই সৃজা (Soumitrisha and Srija) প্রথম বাংলা ছবিতে অভিনয় করতে চলেছে। যদিও এর আগে বাংলা সিরিয়ালে অভিনয় করেছেন সৃজা।

এদিকে আগামী ক্রিসমাসে দেবের আরো একখানা ছবি মুক্তি পাবে। তার নাম ‘প্রধান’। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে (Soumitrisha and Srija)। বাংলা ধারাবাহিকে কাজ করলেও সৌমীতৃষার এটিই প্রথম বাংলা ছবি। ইতিমধ্যে শুটিং এর অনেকটা কাজ এগিয়ে গিয়েছে। মিঠাই ভক্তরা অধীর আগ্রহের অপেক্ষা করছে ছবিটির জন্য।

একজন ‘বাঘা যতীন’-এর হাত ধরে বাংলা সিনেমায় পা রখাছেন। অন্যজন ‘প্রধান’ এর হাত ধরে বাংলা সিনেমায় পা রাখছেন। দুজনের মধ্যে মিল হলো এই দুই অভিনেত্রী আগে কোনো বাংলা ছবিতে কাজ করেনি। দুজনেই বাংলা সিরিয়াল থেকে উঠে এসেছেন। আর দুই অভিনেত্রীই (Soumitrisha and Srija) তাদের প্রথম ছবি দেবের হাত ধরে করছেন। তবে এই দুজনের মধ্যে দেবের পাশে কাকে বেশি মানাবে? সেটা তো ছবি রিলিজ হওয়ার পরই বোঝা যাবে। তার আগে আপনারাই কমেন্ট করে জানান, দেবের পাশে কে সেরা? সৌমীতৃষা নাকি সৃজা?

Related Articles