নিউজবিনোদন

Vikrant and Sheetal: বিয়ের এক বছরের মধ্যেই খুশির খবর! বাবা হতে চলেছেন অভিনেতা বিক্রম মাসে

Advertisement
Advertisement

বলিউডের বিখ্যাত অভিনেতা গত বছর ফেব্রুয়ারি মাসে বহুদিনের প্রেমিকা শীতল ঠাকুরের (Vikrant and Sheetal) সাথে গাঁটছড়া বাঁধেন। আর বিয়ের এক বছরের মধ্যেই বিক্রান্তের পরিবারে আস্তে চলেছে নতুন সদস্য। বলিউড সূত্র থেকে জানা গেছে বিক্রান্তের স্ত্রী শীতল সন্তানসম্ভবা। বিক্রান্ত নিজেই খুব তাড়াতাড়ি এই খুশির খবরটি সবার সাথে ভাগ করে নেবেন।

২০১৫ সালে বিক্রান্ত ও অভিনেত্রী শীতলের (Vikrant and Sheetal) সম্পর্ক শুরু হয়। ২০১৯ সালে তারা বাগদান করেন আড়ম্বরহীনভাবে। ছোট্ট একটি ঘরোয়া অনুষ্ঠান করেছিলেন তারা। বিক্রম তখন জানান তিনি তাড়াতাড়ি বিয়ে করার পরিকল্পনা করছেন না।

তার দুবছরের মধ্যেই ২০২২ সালে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সামনে রেখে বাড়িতেই তারা (Vikrant and Sheetal) আইনি বিয়ে সেরে ফেলেন। বিক্রান্ত কোরিওগ্রাফার শ্যামক দাভরের গ্রুপে নাচ করতেন। তারপর তিনি পা রাখেন হিন্দি সিরিয়াল জগতে। জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’তে তিনি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তার পর তিনি সিনেমা জগতে প্রবেশ করার জন্য সিরিয়াল জগৎ থেকে সরে যান। তিনি নিজের লক্ষ্য পূরণ করেছেন।

‘লুটেরা’, ‘দিল ধড়কনে দো’, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’, ‘ছপাক’, ‘হাসিন দিলরুবা সিনেমাগুলো বক্সঅফিসে সাড়া ফেলে দিয়ে দিয়েছিল। এছাড়া তিনি বিভিন্ন ওয়েব সিরিজেও নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন।

পেশাদার ফ্রন্টে, বিক্রান্ত ম্যাসি বিধু বিনোদ চোপড়ার চলচ্চিত্র ‘টুয়েলভথ্ ফেইল’ মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, যা ২৭শে অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। মুভিটি অনুরাগ পাঠকের বেস্টসেলিং উপন্যাসের উপর ভিত্তি করে এবং IPS অফিসার মনোজ কুমার শর্মা এবং IRS-এর যাত্রা অনুসরণ করে। অফিসার শ্রদ্ধা জোশী। বোধায়ন রায় চৌধুরী পরিচালিত রাশি খান্নার সাথে বিক্রান্তের একটি প্রেমের গল্পের প্রজেক্টও রয়েছে। এই চলচ্চিত্রগুলি ছাড়াও, তার আসন্ন প্রজেক্টগুলির মধ্যে রয়েছে আদিত্য নিম্বালকরের সেক্টর 36, তাপসী পান্নুর ফির আয়ি হাসিন দিলরুবা, এবং দেবাং ভাবসারের ব্ল্যাকআউট, যার মধ্যে রয়েছে মৌনি রায়।

Related Articles