নিউজবিনোদন

Trailer of Aarya 3: পুজোর আগেই প্রকাশ পেল আরিয়া থ্রি-এর ট্রেলার! শত্রু নিধনে রনং দেহি রূপে সুস্মিতা!

শত্রুকে বিনাশ করতে নতুন রূপে দেখা দিলে আরিয়া! ট্রেলার প্রকাশ্যে আসতেই মন কারলো দর্শকদের।

Advertisement
Advertisement

অভিনেত্রী সুস্মিতা সেনকে আরিয়া এবং আরিয়া টু তে যেভাবে দেখা গিয়েছিল আবার স্বমহিমায় তিনি ফিরে এলেন আরিয়া থ্রিতে। সম্প্রতি মুক্তি পেয়েছে আরিয়া থ্রি এর নতুন ট্রেলার (Trailer of Aarya 3)। রাম মাধবনী পরিচালিত এই ক্রাইম ড্রামার আগে দুটি সিজেনে শত্রুদের বিরুদ্ধে লড়াই করতে দেখা গিয়েছিল সুস্মিতাকে। গ্যাংস্টারদের হাত থেকে নিজের তিন সন্তানকে রক্ষা করার জন্য আরিয়া থ্রি তে এবার তিনি যেন অসুর বিনাশিনী রুদ্র মূর্তি ধারণ করলেন।

তবে আগের দুটি সিজনের থেকে এবার তিনি দেখা দিলেন সম্পূর্ণ অন্য রূপে। গ্যাংস্টারদের সঙ্গে লড়াই করার জন্য এবার তাকে দেখা গেল গ্যাংস্টারের ভূমিকায়। নতুন এই ট্রেলারে দেখা গেল নতুন এবং পুরনো শত্রুদের বিরুদ্ধে নিজে একজন গ্যাংস্টার হিসেবেই গর্জে উঠলেন তিনি (Trailer of Aarya 3)। নিজেকে বাঁচাতে গর্জে উঠলো তার আগ্নেয়াস্ত্র।

আরিয়া থ্রি এর ট্রেলারে দেখা যায় বাড়ি ছেড়ে একটি দুর্গে থাকতে শুরু করেছে আরিয়া (Trailer of Aarya 3)। আগের সিজন গুলোতে তার পরিবারের যে মাদক ব্যবসার কথা জানা গিয়েছিল সেই মাদকের চোরাচালানে এবার তিনি নিজেও অংশগ্রহণ করেছেন। জোর করে একটি আফিম চাষে জমিও তিনি নিজের নামে করে নিয়েছেন। দেখা যায় সেই জমির মালিক নিজের রক্ত দিয়ে সই করেন সেই কাগজে।

আরিয়া সিজন থ্রী এ ট্রেলারে সুস্মিতাকে নেপথ্যে বলতে শোনা যায় যেই মাথায় তাজ পড়ে সে অনেকের টার্গেট হয়ে যায় এবং আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত হলে শত্রু সংখ্যা ও বেড়ে যায়। তাই এই সিজনে উদয়বীরের জামাই সুরজ অর্থাৎ অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত কেও আরিয়ার শত্রু হয়ে উঠতে দেখা যায়। এসিপি খান এবং রাশিয়ানরা ছাড়াও ইল্লা অরুণ যে চরিত্রে অভিনয় করেছেন সেই চরিত্রটিও আরিয়ার শত্রু হয়ে ওঠে। কিন্তু এত সহ্য থাকা সত্ত্বেও এবার আরিয়াকে দেখা গেল রনং দেহি রূপে।

আরিয়া যে ভয় পেয়ে পিছু হটার মেয়ে নয় তা এই সিজনে দর্শকদের ভালো ভাবেই বুঝিয়ে দিলে আরিয়া। তাই একা হাতে অতর্কিতে আসা সমস্ত বিপদ এবং এবং একের পর এক শত্রুকে বিনাশ করে গেছেন তিনি স্বয়ং। কোনো পরিস্থিতিতেই ভয় পেয়ে পিছিয়ে আসেননি। আর এই চরিত্রটি কে অত্যন্ত সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন সুস্মিতা সেন। এই ছবিতে সুস্মিতা ছাড়াও গীতাঞ্জলি কলকার্নি, মায়া সারা প্রমুখ আরো অনেক বিখ্যাত অভিনেতা অভিনেত্রী অভিনয় করছেন। এই মাসে ট্রেলার প্রকাশ হলেও নভেম্বর মাসের তিন তারিখ থেকে এই সিরিজটিকে দেখতে পাওয়া যাবে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ক্রাইম সিরিজ (Trailer of Aarya 3)।

Related Articles