নিউজবিনোদন

Shruti Das: এবছর স্বামীর সঙ্গে চুটিয়ে সিঁদুর খেললেন টেলি অভিনেত্রী শ্রুতি দাস

মায়ের বিদায়বেলায় স্বামীর সঙ্গে সিঁদুর খেলতে দেখা গেলো টেলি অভিনেত্রী শ্রুতি দাসকে

Advertisement
Advertisement

তার পরনে ছিল টকটকে লাল শাড়ির সাথে মানানসই গয়না। বাঙালি বউদের মত চওড়া করে সিঁদুর, হাতে শাখা-পলা সবমিলিয়ে “রাঙ্গা বউ” সিরিয়ালের পাখিকে (Shruti das) সত্যিই অপূর্ব লাগছিল। স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারকে পাশে নিয়ে হাসিমুখে মাকে বরণ করে নিচ্ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাকটিভ অভিনেত্রী শ্রুতি দাস, স্বামীর সাথেও বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন তিনি।

দশমীর দিন শুধু স্বামী নয় পরিবারের লোকেদের সাথেও ছবি শেয়ার করতে দেখা গেছে তাকে। শ্রুতিকে (Shruti Das) দেখা যায় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে প্রায় নানা ছবি শেয়ার করতে। শুধুমাত্র পরিবার কিংবা স্বামী নয় বরণ করতে আসা অন্যান্য মহিলাদের সাথেও হাসিমুখে ছবি তুলে তার শেয়ার করেছেন শ্রুতি। ছোট পর্দার চরিত্রগুলোতে তিনি যতটাই সহজ সরল বাস্তব জীবনেও তাকে সেভাবেই খোলামেলাভাবে পাওয়া গেল।

টেলি জগতের এই জনপ্রিয় নায়িকা (Shruti Das) চলতি বছরের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েছে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে। তাদের সম্পর্ক ছিল বহুদিনের। দুজনের এই সম্পর্কে ইন্ডাস্ট্রির বহু মানুষই খুব খুশি কিন্তু তাদের বয়সের বিশাল পার্থক্যের কারণে বহু কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই জুটিকে। তবে বয়সের বেড়াজাল ভেঙে বেরিয়ে এসে দুজনের সম্পর্ক আজ পরিপূর্ণ।

শ্রুতির (Shruti Das) ভক্তরা ভালোভাবেই জানেন যে জি বাংলার “ত্রিনয়নী” ধারাবাহিক করার সময় পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়ে পড়েন। বহু কটাক্ষের সম্মুখীন হলেও প্রত্যেকটা প্রশ্নের জবাব দেন শ্রুতি। পরিচালক স্বর্ণেন্দুর সঙ্গে নিজের প্রেমের সম্পর্ককে কখনোই লুকিয়ে রাখেননি তিনি।

 

বিয়ের অনেক আগে থেকেই এই জনপ্রিয় জুটির বিভিন্ন মুহূর্তের ছবি ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। শ্রুতি স্বর্ণেন্দুর সঙ্গে কাটানো বিভিন্ন সুন্দর মুহূর্তকে শেয়ার করে নিতেন ভক্তদের সাথে। তেমনি স্বর্ণেন্দুর প্রোফাইলেও প্রায়ই দেখা যেত দুজনের একসাথে কাটানো ভালো সময়ের ছবি। স্বর্ণেন্দুর রিলেশনশিপ স্ট্যাটাসে এনগেজড কথাটাও উল্লেখ করা ছিল। গত জুলাই মাসে ৯ তারিখে সোশ্যাল মিডিয়াতে শ্রুতি ও স্বর্ণেন্দু নিজেদের বিয়ের খবর পোস্ট করেন। খুবই সাধারণ কিন্তু অপরূপ সৌন্দর্য ফুটে উঠেছিল দুজনের পোশাক এবং চেহারায়।

Related Articles