Featuredনিউজ

Ekanta Apan Restaurant: পুজো স্পেশাল মেনু, থাকবে আনলিমিটেড বিরিয়ানি! ঘুরে আসুন এই রেস্তোরাঁ থেকে

ষষ্ঠী থেকে দশমী জুড়ে স্পেশাল অফার, কোথায় যেতে হবে?

Advertisement
Advertisement

দুর্গা পুজোর আমেজ শুরু হয়ে গেছে। অনেকেই এর মধ্যে পান্ডেল হপিং শুরু করে দিয়েছেন। দুর্গা পুজো মানেই বাঙালির জীবনের আনন্দের ফোয়ারা। এই কয়েকটা দিন বন্ধু বান্ধব পরিবার আত্মীয় স্বজন সকলের সঙ্গে মিলে মিশে আড্ডা, ঘোরা, আর সঙ্গে থাকে জমিয়ে খাওয়া দাওয়া। এই খাওয়া দাওয়ার কথা আসলেই বিরিয়ানির নাম উঠে আসে প্রথম। আর এই পুজোয় আনলিমিটেড বিরিয়ানি খেতে চাইলে, যেতে হবে ‘একান্ত আপন’ (Ekanta Apan Restaurant)।

রাজ্য জুড়ে একাধিক রেস্তোরাঁ কিংবা হোটেলের নাম বেশ জনপ্রিয়। তবে আজকাল বেশ হাইলাইট রয়েছে চাকদহের ‘একান্ত আপন’ (Ekanta Apan Restaurant)। এই রেস্তোরাঁয় পৌঁছানোর জন্য আপনাকে ট্রেনে করে যেতে হবে চাকদা স্টেশন। এই স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে নেবে কয়েক মিনিট হেটে গেলেই পেয়ে যাবেন একান্ত আপন। রাস্তার ধারেই দেখতে পাবেন বড় বড় করে লেখা রয়েছে একান্ত আপন। দ্বিতল বিশিষ্ট এই রেস্তোরাঁয় একবার গেলে বার বার যেতে ইচ্ছা করবে।

রেস্তোরার ভিতরে প্রবেশ করলেই চারিদিকে শুধু বিরিয়ানির গন্ধ পাবেন। যারা বিরিয়ানি খেতে ভালোবাসেন তারা অবশ্যই একবার এই রেস্তোরাঁ (Ekanta Apan Restaurant) থেকে ঘুরে আসতে পারেন। সোশ্যাল মিডিয়া জুড়ে এই রেস্তোরার ভিডিও বেশ ভাইরাল। বিরিয়ানির সঙ্গে পেয়ে যাবেন ৫০০ গ্রাম থেকে শুরু করে ১২০০ গ্রামের মটনের পিস। এছাড়া গোটা খাসির বিরিয়ানিও বেশ জনপ্রিয় এখানে। তা কিন্তু একা খেতে পারবেন না। তাই বন্ধু-বান্ধব নিয়ে এই পূজো একবার ঘুরে আসুন একান্ত আপন থেকে।

দুর্গাপূজা উপলক্ষে মেনু কার্ডে জায়গা করে নিয়েছে স্পেশাল পদ। আগামীকাল অর্থাৎ ষষ্ঠী থেকে শুরু করে দশমী পর্যন্ত চলবে এই স্পেশাল অফার (Ekanta Apan Restaurant)। কী কী রয়েছে মেনুতে চলুন এক নজরে জেনে নিন।

● ১৭৫০ টাকার প্লেট- এই প্লেটে থাকছে হাফ প্লেট চিকেন তন্দুরি, চিকেন কষা এক প্লেট, দু পিস বাটার নান, চারটে কোল্ড ড্রিঙ্কস এবং সহ আনলিমিটেড বিরিয়ানির রাইস, আলু ও আট পিস মটন। এটি চারজনের জন্য।

● ৩১৫০ টাকার প্লেট- এই প্লেটটি ছয় জনের জন্য। যেখানে দু কেজি মটন, সঙ্গে একটি মটন হান্ডি, তিন পিস বাটার নান, ছটি ফিশ ফ্রাই এবং আনলিমিটেড বিরিয়ানি রাইস আলু সঙ্গে কোলড্রিংক্স থাকবে।

Related Articles