নিউজবিনোদন

Rahul-Priyanka: নতুন করে চর্চায় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার! পিঠে লেখা A ট্যাটুর রহস্য কী?

জোড়া লেগেছে রাহুল-প্রিয়াঙ্কার ভাঙতে বসা সম্পর্ক, তবুও পিঠে কার নাম বয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা?

Advertisement
Advertisement

২০০৮ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত চিরদিনই তুমি যে আমার। এই ছবিটি সেইসময় দর্শক মনে দারুণ জায়গা করে নিয়েছিল। বিশেষ করে যারা নতুন নতুন প্রেম করছিলেন তাদের মনে দাগ কেটেছিল ছবিটি। ছবিতে রাহুল ও প্রিয়াঙ্কার (Rahul-Priyanka) প্রেম পরিণতি না পেলেও, বাস্তবে পেয়েছিল। শুটিং চলাকালীনই একে অপরের প্রতি মন দিয়ে বসে। ২০১০ সালে তাদের বিয়ে হয়।

তবে বিয়ের ৭ বছর পর তাঁদের সম্পকে চির ধরতে শুরু করে। তাঁদের (Rahul-Priyanka) একটি ছেলেও রয়েছে, নাম সহজ। তবে সহজের জন্মের পরও সেই সম্পর্ক বিচ্ছেদের দিকে এগোয়। ২০২২ সাল পর্যন্ত এ নিয়ে আইনি মামলায় জড়িয়ে ছিল দুজনে। অবশেষে তাদের ভাঙতে বসা সম্পর্ক আবার জোড়া লেগেছে। গত বছর অভিনেত্রী প্রিয়াঙ্কা নিজে সংবাদমাধ্যম একথা জানিয়েছেন। তাঁরা আবার এক সাথে থাকতে শুরু করেছেন।

রাহুল ও প্রিয়াঙ্কার (Rahul-Priyanka) মাঝে সব ঠিক হয়ে গেলেও, একটি বিষয় নিয়ে আবার চর্চায় উঠে এসেছেন দুজনে। সামনে এসেছে প্রিয়াঙ্কার পিঠে A লেখা ট্যাটু। এর পরেই শুরু হয়েছে নতুন করে জল্পনা। অবশ্য এর আগেও এটি প্রকাশ্যে এসেছে। অনেক বছর ধরেই তাঁর পিঠে A লেখা ট্যাটু রয়েছে। তবে এ নিয়ে কখনোই মুখ খোলেননি অভিনেত্রী। A দিয়ে কী বোঝাতে চাইছেন অভিনেত্রী? তবে কী এটা নতুন প্রেমিকের নামের প্রথম অক্ষর? এই সব প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে।

চলুন একটি এ বিষয়ে একটু পরিষ্কার করা যাক। অনেকে মনে করেন, প্রিয়াঙ্কার পিঠে লেখা A ট্যাটুটি আসলে রাহুলের (Rahul-Priyanka) নামেই। অভিনেতার আসল নাম অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। আর এ অনুযায়ী অরুণোদয়ের প্রথম অক্ষর A লেখা অভিনেত্রীর পিঠের তবে অনেকে আবার মনে করেন, রাহুলের সঙ্গে ঝামেলা চলাকালীন তিনি নতুন সম্পর্কে জড়িয়ে ছিলেন। আর সেই প্রেমিকের নাম অনুযায়ী A লেখা। যদিও এই বিষয়টি নিয়ে কখনোই মুখ খুলতে চাননি অভিনেত্রী, তাই এটি আজও রহস্যে ঘেরা।

Related Articles