নিউজরাজনীতিরাজ্য

“কলকাতাকে মিনি পাকিস্তান বানিয়েছে”,: শুভেন্দু

Advertisement
Advertisement

বিজেপিতে যোগদান করার পর নিজের খাসতালুকে প্রথম রাজনৈতিক সভার মঞ্চ থেকে তৃণমূলের বিরুদ্ধে ফের বিস্ফোরক শুভেন্দু অধিকারী। শুভেন্দুর বিজেপিতে যোগদান করার পর কাঁথিতে সভা করে তাকে নিশানা করেছিলেন ফিরহাদ হাকিম, সৌগত রায়েরা। এবার তার পাল্টা দিলেন নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক।

এদিন কাঁথির রোড শোতে তৃণমূলের পাল্টা রোড শো আয়োজন করে বিজেপি। রোড শোতে নাম না করে কোলকাতা পুরসভার প্রশাসকে বিঁধেছেন শুভেন্দু। বললেন, “রাজ্যের এক মন্ত্রী কোলকাতাকে মিনি পাকিস্তান বানিয়ে ফেলেছেন।” সৌগত রায়কেও নিশানা করেন শিশির অধিকারী পুত্র।

শুভেন্দু মেচেদা বাইপাস থেকে শুরু করে কাঁথি পর্যন্ত পাঁচ কিলোমিটার রাস্তায় পদযাত্রা করেন। লক্ষ্য করার মত ছিল পুরো রাস্তার দুপাশ জুড়ে বিজেপি পতাকা। বিজেপি কর্মী সমর্থকরা তৃণমূলের বিরুদ্ধে স্লোগানে মুখরিত করে তোলেন পুরো পদযাত্রা।

এই পদযাত্রায় শুভেন্দু ছাড়াও উপস্থিত ছিলেন বিষ্ণুপুরের বিধায়ক সৌমিত্র খাঁ, বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার সহ অন্যান্যরা। এদিন তৃণমূল সাংসদ তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ‍্যায়কেও তুলোধনা করেন শুভেন্দু। মন্তব্য করেন, “মানুষ ভাইপোকে চায়, কিন্তু তোলাবাজ ভাইপোকে চায় না।” মানুষ আমাদের পাশে আছে।” এদিন সভায় শুভেন্দু অধিকারীর প্রশংসা করে সৌমিত্র খাঁ বলেন, “পূর্ব মেদিনীপুর শুভেন্দুর গড়। আগে তৃণমূলের হলেও এখন বিজেপির গড়।”

Related Articles