নিউজবিনোদন

Hero Alam New Song: মোয়ে মোয়ে-র সর্বনাশ! বেসুরো কণ্ঠে গান গেয়ে আবার ভাইরাল হিরো আলম, জানুন বিস্তারিত

বার বার ট্রোলিং এর মুখে পরেও থেমে যাননি হিরো আলম!

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার খুবই আলোচিত ও সমালোচিত একজন ব্যক্তি হলেন হিরো আলম (Hero Alam New Song)। যিনি সোশ্যাল মিডিয়ার হাত ধরে গত কয়েক বছরে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন। কয়েকটি বাংলা ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে বার বার তিনি তাঁর বেসুরো গানের কারণে মিমের খোরাক হন। এবারেও হিরো আলম বেসুরো গলায় গান করে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোল হলেন। কী এমন গান করলেন হিরো আলম? যার কারণে আবার তিনি ভাইরাল? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত ভাবে।

সাইবেরিয়ান গায়িকা ট্রেয়া ডোরার জনপ্রিয় গান ‘Moje More’ নিশ্চই একবার হলেও শুনেছেন। টিকটকের হাত ধরে গানটি সারা বিশ্বে জনপ্রিয় হয়। বাংলদেশ ও ভারতের এই গানটি বেশ জনপ্রিয়তা পায়। তবে মানুষ গানটিকে ‘Moye More’ বলেই চেনে। এবার এই জনপ্রিয় গানের ‘মোয়ে মোরে’ শব্দ দিয়েই গান (Hero Alam New Song) বানিয়ে ফেললো হিরো আলম। এই গানের লিরিক্স আপনাকে কাঁদিয়ে দেবে। যদি আপনার মনে অনেক দিনের দুঃখ বা কষ্ট জমে থাকে তাহলে একবার হিরো আলমের এই গান শুনে আসুন।

হিরো আলমের গাওয়া ‘মোয়ে মোয়ে’ গানটি (Hero Alam New Song) গত দশদিন আগে ‘হিরো আলম অফিসিয়াল’ নামক ইউটিউব চ্যানেল থেকে ছাড়া হয়েছে। এটি হিরো আলমের নিজস্ব ইউটিউব চ্যানেল। এই চ্যানেলে প্রায় ১৭ লক্ষ সাবস্ক্রাইবার রয়েছে। আর এই গান প্রকাশ হওয়ার পর থেকেই নানা ভাবে সমালোচিত হচ্ছেন হিরো আলম। প্রশংসা তো অনেক দূরের কথা, বেশিরভাগ মানুষ যারা এই গানটি শুনছেন তারা নানা ভাবে হিরো আলমকে কটাক্ষ করছেন।

প্রসঙ্গত উল্লেখ্য এটাই প্রথমবার নয়। এর আগেও বহু বার বেসুরো কণ্ঠে গান (Hero Alam New Song) করে সমালোচিত হয়েছেন হিরো আলম। কখনো রবীন্দ্রসঙ্গীত তো কখনো নজরুল গীতি বেসুরো গলায় গেয়ে ট্রোল হয়েছেন। এমনকি এর জন্য তাঁকে জেলেও যেতে হয়েছে একবার। তবে হিরো আলম থামার পাত্র নয়, দমে যাওয়ার পাত্র নয়। সব থেকে বড় কথা লোকের কথায় পাত্তা না দিয়ে সর্বদা চেষ্টা চালিয়ে যান তিনি। খারাপ হোক কিংবা ভালো নিজের ভালোলাগাটা নিয়েই খুশি তিনি। তাইতো হাজারো মিম, ট্রোলিং এর পরেও গান গাইতে থামেন না হিরো আলম।

Related Articles