নিউজবিনোদন

Breakups in Tollywood: এ যেন বিচ্ছেদের মরসুম, চলতি বছরে কোন কোন টলিউড জুটির বিচ্ছেদ ঘটেছে?

গত বছর একসাথে পূজা কাটলেও, এ বছর আলাদা ভাবেই পূজা কাটবেন এই জুটি

Advertisement
Advertisement

দুর্গা পূজার অষ্টমী অনেকের কাছেই স্পেশাল। কেউ নতুন প্রেমে পড়ে, আবার কেউ বিচ্ছেদের মাঝে স্মৃতির জাল বুনে। গত বছর আপনি যার সঙ্গে দুর্গা পূজা কাটিয়েছিলেন, এ বছরও কি সে আপনার সঙ্গে আছে? নাকি গেছে? যদি থাকে খুবই ভালো। তবে টলিউডের (Breakups in tollywood) এমন বেশ কিছু জুটি ছিল, যারা গত বছরের পুজো এক সঙ্গে কাটলেও এবছরের পুজোয় তারা একেবারে আলাদা। কারণ তাদের বিচ্ছেদ ঘটেছে। এই বছর কোন কোন জুটির বিচ্ছেদ ঘটেছে জেনে নিন।

জিতু ও নবনীতা: একসঙ্গে সিরিয়ালে কাজ করেছে, সেখানে থেকেই দুজনের মধ্যে প্রেম তারপর বিয়ে। এই জুটি বেশ পারফেক্ট ছিল। দুজনে একসঙ্গে বহু রিলসও বানিয়েছেন। তবে দুই মাস আগে হটাৎ করে জানা যায়, জিতু ও নবনীতা আলাদা থাকতে শুরু করেছেন। আইনি ভাবে তাদের বিচ্ছেদের (Breakups in tollywood) প্রক্রিয়া চলছে। তবে হটাৎ করে কেন এই জুটির মধ্যে বিচ্ছেদ ঘটলো তা অজানা।

রণজয়-সোহিনী: এই জুটি অনেকেরই খুব পছন্দের ছিল। লোকডাউনের সময়ই তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। তারপর থেকে তারা এক সঙ্গে থাকতে শুরু করেছিলেন। একসঙ্গে বহু জায়গায় ঘুরেছেন। মাঝে বার বার তাদের সম্পর্ক ভেঙেছে আবার গড়েছে। তবে গত অগাস্ট মাস থেকেই দুজনে পাকাপাকি ভাবে আলাদা (Breakups in tollywood) থাকতে শুরু করেছে। জানা যাচ্ছে দুজনেই নতুন সম্পর্কে জড়িয়েছেন।

শোভন-স্বস্তিকা: ২০২১ সালে হটাৎ করেই এই জুটির প্রেমের সম্পর্ক সামনে আসে। কখনো তাদের সম্পর্ক নিয়ে কিছু গোপন রাখেনি শোভন ও স্বস্তিকা। এক সঙ্গে বহু সময় কাটিয়েছে। গত বছরের দুর্গা পূজাতেও প্রেমিকার বাড়িতে কাটিয়েছিল শোভন। তবে এবারের দুর্গা পূজা আর একসঙ্গে দেখবে না এই জুটি। কারণ তাদেরও বিচ্ছেদ (Breakups in tollywood) ঘটেছে। টলি পাড়ায় কান রাখলে শোনা যাচ্ছে, নতুন করে শোভন সোহিনীর প্রেমের গল্প।

সায়ন্ত-প্রিয়াঙ্কা- ‘খড়কুটো’ ধারাবাহিকে কাজ করার সময় থেকেই প্রেমে পড়েন একে অপরের। পরবর্তীতে দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এরপর থেকে দুজনকে এক সঙ্গে বহু রিলস বানাতে দেখা গিয়েছে। যদিও হটাৎ করেই এই জুটিও আলাদা (Breakups in tollywood) থাকতে শুরু করেছে।

Related Articles