নিউজবিনোদন

Madhumita Sarkar: আইসক্রিম খেতে গিয়ে, নতুন করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী মধুমিতা সরকার!

অভিনেত্রীর পোস্ট করা ভিডিও ঘিরে নতুন করে বিতর্কের সূত্রপাত!

Advertisement
Advertisement

বলিউডের তারকা থেকে শুরু করে টলিউডের অভিনেতা অভিনেত্রী সম্পর্কে জানতে সর্বদা আগ্রহী থাকেন মানুষ। এমনই এক অভিনেত্রী হলেন টেলিভিশনের পাখি তথা মধুমিতা সরকার (Madhumita Sarkar)। এই অভিনেত্রী প্রায়শই চর্চার মধ্যে থাকেন। যদিও অভিনয়ের থেকে ব্যাক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যে নানা বিতর্কের জড়িয়ে পড়েন তিনি। এবারেও অভিনেত্রীর কান্ড কারখানা ঘিরে তৈরি হয়েছে নতুন করে বিতর্ক।

আসলে সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকারের (Madhumita Sarkar) ডায়েটের প্রসঙ্গ নিয়ে চর্চা শুরু হয়েছে। অভিনেত্রীরা স্লিম থাকার জন্য ও নিজেদের ফিট রাখার জন্য ডায়েট মেনে চলেন। এদের মধ্যে মধুমিতা সরকারও একজন। তবে সম্প্রতি তাঁকে ডায়েট ভাঙতে দেখা গেল। পুজোয় অনেকেই ডায়েট ভুলে খাওয়া দাওয়ায় মেতে ওঠেন। সেই তালিকায় রয়েছে এই অভিনেত্রীও। যিনি ডায়েট ভুলে গিয়ে খাচ্ছেন আইসক্রিম। সেই ভিডিও বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি অভিনেত্রী (Madhumita Sarkar) নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে আইসক্রিম হাতে নিয়ে দেখা যাচ্ছে। অভিনেত্রী মধুমিতার পরনে রয়েছে গোল্ডেন কাজ করা লাল শাড়ি, কানে দুল। হালকা মেকআপের সঙ্গে ধরা দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিও প্রকাশ পেতেই দ্রুত নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

 

এই ভিডিও প্রকাশ্যে আসতেই মধুমিতাকে (Madhumita Sarkar) কটাক্ষের মুখে পড়তে হয়েছে। অনেকেই কটাক্ষ করে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। এক নেটিজেন লিখেছেন, “১০ টাকার আইসক্রিম, তাও আবার এত কিছু।” আরেক নেটিজেন লিখেছেন, “এইভাবে আবার কেউ আইসক্রিম খায় না কি।” কিছুদিন আগে অরুণাচল প্রদেশে শুটিং করতে গিয়েও কিছু ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানেও এই ছবি ঘিরে ট্রোলিং-এর মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

Related Articles