দেশনিউজবিনোদন

যে কারণে অনুষ্কার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলো বিজেপি! রইলো খুঁটিনাটি

Advertisement
Advertisement

সাদাকালো, ভালো-মন্দ। স্বর্গ-নরক বিভাজন এভাবেই আমরা করে থাকি কিন্তু এই বিভেদ কতটা যুক্তিযুক্ত আজকের সময়ে পাতার লোক দেখে এই প্রশ্ন উঠতেই বাধ্য। অনুষ্কা শর্মার প্রযোজনায় অবিনাশ অরুন ও প্রসিত রায়ের মতো দুর্দান্ত পরিচালকের হাতে তৈরি হয়েছে পাতাললোক, এই সিরিজে বর্তমান সময়ে প্রত্যেকটা জ্বলন্ত সমস্যাকে ছুঁয়ে গেছে। ধর্ম বর্ণ রাজনীতি সংবাদমাধ্যম ট্রোলিং অপরাধ জগত সব আছে এখানে।

মুক্তির পর থেকে ক্রমাগত দর্শক ও সমালোচকদের প্রশংসা করছে পাতাললোক। কিন্তু স্বস্তি নেই প্রযোজক অনুষ্কা ‌শর্মার, কিছুদিন আগে অশ্লীলতার দায়ে ওয়েব সিরিজের বিরুদ্ধে জমা পড়েছিল পিটিশন। এবার এফআইআর দায়ের হলো খোঁদ অনুষ্কার বিরুদ্ধে। অভিযোগ দায়ের করেছেন বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরুজার। তার অভিযোগ অনুমতি না নিয়ে তার ছবি ” পাতাললোক” এর একটি দৃশ্যে ব্যবহার করা হয়েছে।

ওয়েব সিরিজের একটি দৃশ্য দেখানো হয়েছে একটি জাতীয় সড়কের উদ্বোধন করছে বালকৃষ্ণ বাজপেয়ি নামে এক ব্যক্তি। সিরিজে তার চরিত্রটি নেগেটিভ আর এই চরিত্রে সঙ্গে নন্দকিশোর গুলজারের ছবি ব্যবহার করা হয়েছে। আসল ছবিতে কোন এক অনুষ্ঠানে যোগী আদিত্যনাথ এর সঙ্গে গুরজারকে দেখা দিয়েছিল আর এই কারণেই অনুষ্কার বিরুদ্ধে ন্যাশনাল সিকিউরিটি একটি অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগপত্রে গুরজার বলেছেন এই সিরিজে সনাতন ধর্মকে ও একাধিক হিন্দু সংগঠন কে নেতিবাচকভাবে দেখিয়েছে যেটি সম্পূর্ন দেশবিরোধী এছাড়াও এ সিরিজে তাকে ডাকাত এবং নিন্দা করে এমন লোক হিসেবে দেখানো হয়েছে। তার মতে এই সিরিজটি ভারতীয় জনতা পার্টির ভাবমূর্তিকে কলুষিত করার চেষ্টা করেছে, ভারত কে অপমান করার চেষ্টা হয়েছে তাই এই ভিডিও সিরিজটিকে নিষিদ্ধ করা উচিত।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles