অফবিটকলকাতানিউজ

বেপরোয়া বাঙালি তরুণী! লকডাউন দেশ, রাস্তায় বেরিয়ে পুলিশের সঙ্গে অসভ্যতামি

Advertisement
Advertisement

গোটা দেশে লকডাউন। করোনা রুখতে 21 দিন দেশবাসীকে ঘরবন্দি থাকার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তা সত্বেও চরম অসাবধানতার পরিচয় দিচ্ছেন সাধারণ মানুষ ।করোনা সংক্রমণ রুকতেই এটাই একমাত্র পথ বারবার বলা হচ্ছে সে কথা ।কিন্তু কোনো কথা কানে তোলার পাত্র নন কিছু মানুষ ।আর এই কারনেই প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রী সকলের নির্দেশ দিয়েছিলেন মানুষের রাস্তায় বেরোনোর এই প্রবৃত্তি কড়া হাতে দমন করতে হবে আর এই কারনেই লক ডাউন এর প্রথম সকালে রাস্তায় ঘোরাফেরা জনতাকে ঘরমুখো করতে দিনভর দৌড়াতে হলো পুলিশকে।

কিন্তু মানুষকে সাবধান করতে গিয়ে খোদ পুলিশ নিজেই হেনস্থান মুখে পড়লেন। লকডাউন এর মধ্যে কোথায় যাচ্ছেন এই প্রশ্ন করতেই পুলিশের গায়ে মুখে লালা এবং লিপস্টিক লাগিয়ে দিলেন এক তরুণী। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে সল্টলেকের পিএনবি মোড়ে।
পুলিশ সূত্রে জানা গেছে দিনের বেলায় বারোটা নাগাদ এই জায়গায় রুটিন নাকা চলছিল সেই সময় একটি ছোট গাড়ি সল্টলেকে ঢোকার চেষ্টা করে। তখন পুলিশ রা সেই গাড়িকে আটকায় প্রথমে চালককে প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন যে গাড়ির আরোহী ওষুধ কেনার জন্য বেরিয়েছিল ।কিন্তু আরোহীর কাছ থেকে ওষুধ প্রেসক্রিপশন চাইলে তা দেখাতে না পারলে শুরু হয় তর্ক।

দু’পক্ষের মধ্যে তর্ক চলতে থাকার মাঝে হঠাৎ করে তরুণী গাড়ি থেকে নেমে আসেন এবং সাব-ইন্সপেক্টর সুমন ভট্টাচার্যের গায়ে লালা ছিটিয়ে দেন।এর পরে তরুনী ঠোটের লিপস্টিক পুলিশের উর্দিতে লাগিয়ে দেন।

এরপরে ওই পুলিশকর্মীরা ঘিরে ধরেন তরুণীকে এবং খবর দেওয়া হয় উত্তর থানায় সেখান থেকে মহিলা পুলিশ কর্মীরা এসে ওই তরুণীকে এবং তার সঙ্গীকে নিয়ে যান ।বিধান নগর পুলিশ সূত্রে খবর ওই তরুণীর ওপর পুলিশের কাজে বাধা দেওয়া এবং পুলিশ কর্মীর ওপর আঘাত করার অভিযোগ দায়ের করা হয়েছে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles