দেশনিউজ

ফিল্মি কায়দায় ব্যাংকে ডাকাতি, মুহূর্তের মধ্যেই ১০ লাখ টাকা লুটে নিল ১০ বছরের বালক

Advertisement
Advertisement

মধ্যপ্রদেশ: ৩০ সেকেন্ডে বাজি মাত। এবার ব্যাঙ্ক লুটে নাম জড়ালো বছর দশেকের শিশুর। যেন একেবারে সিনেমার চিত্রনাট্য। মাত্র ৩০ সেকেন্ড ,ব্যাঙ্ক থেকে গায়েব দশ লাখ টাকা। আবার সম্পূর্ণ ঘটনাটি ঘটিয়েছে এক দশ বছরের শিশু। অবাক হচ্ছেন? অবাক হলেও এমনটাই অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশের নিমচ জেলার জাবদ এলাকার একটি ব্যাঙ্কে ।

সিসিটিভি ফুটেজ অনুযায়ী অভিযোগ উঠেছে, দিনের ব্যস্ত সময়ে যখন বহু গ্রাহকের লাইন জাবদ এলাকার ওই ব্যাঙ্কে তখন দশ বছর বয়সী একটি শিশু আসে। এরপর সে সোজা চলে যায় ক্যাশিয়ার রুমে। সেখানে গিয়ে ১০ বছর বয়সী শিশুটি ব্যাগ পেতে নোটের বান্ডিল হতে শুরু করে। ৩০ সেকেন্ডের মধ্যে টাকা নিয়ে বেরিয়ে আসে শিশুটি। অ্যালার্ম শুরু করলে ওই বাচ্চাটিকে ধরতে ছোটে নিরাপত্তারক্ষীরা। কিন্তু অভিযোগ নিরাপত্তারক্ষীরা শিশুটিকে ধরতে ব্যাঙ্কের বাইরে গেলে নাকি আর দেখতে পাওয়া যায় না দশ বছর বয়সী শিশুটিকে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

অন্যদিকে পুলিশ সূত্রে খবর, এই ব্যাঙ্ক লুটের পিছনে ১০ বছর বয়সী শিশুটির সঙ্গে জড়িত বছর ২০-র একটি ছেলে। মূলত বছর ২০-র ছেলেটি ওই শিশুটিকে নির্দেশ দিচ্ছিল। সে অনেকক্ষণ থেকেই ক্যাশিয়ার রুমের দিকে নজর রাখছিল।ক্যাশিয়ার নিজের চেয়ার ছেড়ে পাশের ঘরে যেতেই ঝোপ বুঝে কোপ মারে তারা।

বছর ২০’র ছেলেটি শিশুটিকে নির্দেশ দেয় তখনই ক্যাশিয়ারের রুমে ঢুকে টাকা ভরার। তৎক্ষণাৎ শিশুটি ওই রুমে যায় এবং টাকা ভরতে থাকে ব্যাগে। কিন্তু এই ঘটনায় সকলেই হকচকিয়ে গিয়েছে। বিশেষত প্রশ্ন উঠছে ১০ বছর বয়সী শিশুটিকে ঘিরে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ, চলছে জিজ্ঞাসাবাদও।

Sangbad Safar Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles