বিনোদন

তৃতীয় স্বামীকে আক্রমন করলেন শ্রাবন্তী? তুঙ্গে জল্পনা

বর্তমানে টলিপাড়ার চর্চায় একটিই বিষয় সেটা হলো শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন। শ্রাবন্তী রোশনের সম্পর্ক বর্তমানে ঠিক কেমন তা জানতে চায় অনুরাগীরা। দূর্গা পুজোর আগে থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী। এমনকি সেলেব দম্পতির সোশ্যাল মিডিয়া থেকেও হাওয়া বেশিরভাগ কাপেল ছবি। তবে এরই মাঝে রোশন শ্রাবন্তীর মধ্যে পোস্টিং নিয়ে শুরু হয়েছে ঠেলাঠেলির খেলা।

প্রথম দুই বিয়ে ভাঙ্গার পর তৃতীয় বিয়ে করার সময় সকলেই ভেবেছিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিয়েটা হয়তো টিকে যাবে। কিন্তু ভাবাই সার, টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শ্রাবন্তী রোশনের বিয়ে ভাঙার গুঞ্জন। সেলেব দম্পতি সরাসরি মুখ না খুললেও কারুর বুঝতে অসুবিধা নেই তাদের সম্পর্কে চিড় ধরেছে। শ্রাবন্তী রোশনের সম্পর্ক বর্তমানে ঠিক কেমন তা নিয়ে যখন চর্চা চলছে তারই মাঝে সোমবার ইনস্টাগ্রামে রোশনের একটি পোস্টে আগুনে যেন পড়লো ঘি।

রোশন তার ইনস্টাগ্রাম ওয়ালে একটি প্রতীকি প্রোপোজের ছবি পোস্ট করেছেন। সেখানে লক্ষ্য করা যাচ্ছে একজন পুরুষ হাঁটু মুড়ে বসে এক মহিলাকে সমুদ্রের ধারে প্রেম নিবেদন করছে, তার হাতে আংটি। পুরুষটি মেয়েটির উদ্দেশ্যে বলছে- ‘তুমি কি আমার জীবন ধ্বংস করবে? ’পালটা জবাবে মেয়েটি বলে- ‘অবশ্যই’। রোশানের এই পোস্টের পরেই শুরু হয় জোর গুঞ্জন তারই মাঝে মঙ্গলবার ইনস্টাগ্রামে শ্রাবন্তী একটি পোস্ট শেয়ার করেন। যেখানে লেখা রয়েছে- ‘তুমি সাময়িকভাবে একজন মহিলাকে ভাঙতে পার, তবে প্রকৃত নারী সবসময়ই নিজের ভাঙা অংশগুলোকে জুড়ে নেবে, নিজেকে ফের দাঁড় করাবে এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে’।

উল্লেখ্য,২০১৯ সালের ১৯ এপ্রিল অমৃতসরে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। প্রথম দুই বিয়ে ভাঙার পর শ্রাবন্তী তৃতীয়বার রোশন সিংকে বিয়ে করেন। প্রথমে বিমানসংস্থার কর্মী ছিলেন রোশন। পরের ফিটনেস সংক্রান্ত ব্যবসায় মন দেন। প্রায় এক বছর ধরে সম্পর্কে থাকার পর বর্তমানে শ্রাবন্তী রোশনের বিয়ে ভাঙ্গার গুঞ্জন শোনা যাচ্ছে।

Tags

Related Articles

Close