বিনোদন

মা হওয়ার যোগ্য নন বেআক্কেলে শুভশ্রী! রাজ ঘরনিকে তুলোধোনা নেটিজেনদের

একুশের তারকাখচিত বিধানসভা নির্বাচনের অন্যতম চর্চিত প্রার্থী রাজ চক্রবর্তী। পরিচালক রাজ তৃনমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাজ্যের অন্যতম কঠিন আসন ব্যারাকপুর থেকে। গত কয়েক সপ্তাহ ধরেই ব্যারাকপুর বিধানসভা এলাকায় অলিতে-গলিতে নির্বাচনী প্রচারে ব্যস্ত ছিলেন তিনি আর তার এই সফরে সঙ্গী হতে দেখা গিয়েছিল তারই স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে।

আর এরই মধ্যে মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর ঘোষণা করলেন শুভশ্রী গাঙ্গুলী। আপাতত নিজেকে হোম কোয়ারেন্টাইনে আলাদা করে রেখেছেন তিনি। কোভিড রিপোর্ট পজেটিভ আসার পরেই সোশ্যাল মিডিয়ায় ছেলে ইউভানের ছবি পোস্ট করে লেখেন তোমাকে ছেড়ে এতোদিন থাকতে হবে কখনো ভাবিনি। আর এতে স্বাভাবিকভাবেই শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উদ্বিগ্ন হয়েছেন নেটিজেনরা।

তবে একই সাথে সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীকে তুলোধোনা করতে ছাড়েননি নেটিজেন এর একাংশ। অনেকের মতেই ভোটের প্রচারে প্রচুর মানুষের সংস্পর্শ আসবেন সেটা জেনেও এভাবে কিকরে দ্বায়িত্বজ্ঞানহীনতার মতো কাজ করলেন তাই নিয়েই প্রশ্ন তুলেছেন।

এমনকি তার মাতৃত্ব নিয়েও প্রশ্ন তুলেছেন লোকে। কিছু কিছু মানুষের বক্তব্য যে যখন তিনি জানেন করোনার দ্বিতীয় আগ্রাসন নীতি ঝাঁপিয়ে পড়েছে তখন বাড়িতে দুধের শিশুকে রেখে কি করে জনসমাবেশে যেতে পারলেন!! ছেলের জন্য শুভশ্রীর এই মমতাকে অনেকেই কটাক্ষ করেছেন তবে তারই মধ্যে প্রচুর মানুষ সুস্থ হয়ে ওঠার ও কামনা করেছেন। রইল তার কমেন্ট বক্স এর কিছু ঝলক।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles