বিনোদন

‘কাঁটা লাগা’ গার্লের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে মিকা সিং, মুহূর্তে ভাইরাল অন্তরঙ্গ ছবি

মনে আছে ‘কাঁটা লগা গার্ল’ শেফালি জরিওয়ালাকে। একসময় ‘কাঁটা লগা গার্ল’-র চাউনিতে ঘুম উড়েছিল হাজার হাজার পুরুষের। যদিও বর্তমানে সেরকম লাইমলাইটে নেই শেফালি জরিওয়ালা। যদিও কিছুদিন আগেই বিগ বস ১৩- দেখা মিলেছিল শেফালির। এবার সেই ‘কাঁটা লগা গার্ল’ মিকা সিংয়ের সাথে। সোশ্যাল মিডিয়ায় হু-হু করে ভাইরাল শেফালি মিকার ঘনিষ্ঠ ছবি।

শেফালি জরিওয়ালা বছর ১৮ আগে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন। একদিন কলেজ গেটে পরিচালক জুটি বিনয় সাপ্রু ও রাধিকা রাওয়ের নজরে পড়ে যান শেফালি। তারপর চলে আসে টি-সিরিজের মিউজিক ভিডিয়োয় কাজের অফার। সেই সময় ইন্ডিপপের রমরমা দেশজুড়ে। ব্যাস রাতারাতি স্টার হয়ে গেলেন শেফালি জরিওয়ালা। তাঁর দেখা মিলল বেবি ডল অ্যালবামের রিমিক্স গান কাঁটা লাগায়। ২০ বছরের শেফালির ঠুমকা রীতমতো কাঁটা লাগিয়েছিল ভূ-ভারতের বহু পুরুষ মনে। এরপর বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে শেফালীর দেখা মিললেও ধীরে ধীরে কোথাও যেন হারিয়ে গিয়েছিলেন শেফালি।

এবার কাঁটা লগা গার্ল শেফালি জরিওয়ালার সঙ্গে মিকা সিং। সম্প্রতি নিজর সোশ্যাল হ্যান্ডেলে শেফালির সঙ্গে একের পর এক ছবি শেয়ার করেন জনপ্রিয় গায়ক মিকা সিং। শেফালির সঙ্গে মিকার বন্ধুত্ব বহুদিনের।

আর সেই বন্ধুদের সুবাদে এবার একসঙ্গে কাজ করছেন মিকা শেফালি। এক নতুন মিউজিক অ্যালবামের জন্য শেফালির সঙ্গে মিকা ঘনিষ্ঠ ফটোশুট করেছেন এমনটাই খবর সূত্রের। অন্যদিকে আবার শেফালির সঙ্গে তাঁর ছবি দেখে কার কার গাত্রদাহ হচ্ছে বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রশ্ন মিকা সিং-র।

Tags

Related Articles

Close