বিনোদন

খোলা পিঠ, হট লুকে ধরা দিলেন মধুমিতা, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। ধারাবাহিকে একের পর এক চরিত্রের মাধ্যমেই প্রবল জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী। নিজের পরিচিতিতে নয় বরং সিরিয়ালের নামেই পরিচিতিতেই যেন একডাকে সবাই চেনে তাকে। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দায় জনপ্রিয় মুখ মধুমিতা। এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। তার রূপের ঝলকানিতে বর্তমানে অনেকেরই ঘুম উড়েছে রাতের।

লাইমলাইট থেকে ব্যক্তিগত জীবন সবেতেই মধুমিতাকে নিয়ে কৌতুহলী দর্শক। কিন্তু দর্শকদের সেই কৌতুহলকে বজায় রেখে মধুমিতা রয়েছেন বেশ খোশমেজাজে। এরই মাঝে বড়পর্দায় পা রেখেই নিজের লুক বদলে ফেলেছেন মধুমিতা। ছিমছাম লুক থেকে একেবারে বোল্ড। মেকওভারের পর বোল্ড লুকে অনুরাগীদের মনে ঝড় তুললেন মধুমিতা সরকার।

যদিও বর্তমানে সকলেরই মন খারাপ করোনা আবহে। আর এই কঠিন সময়ের মাঝেই বোল্ড লুকে নিজের ফটোশ্যুটের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী মধুমিতা। শেয়ার করতেই ভাইরাল ভিডিও। তবে শুধু ভিডিও নয় ভিডিও র সঙ্গে রয়েছে একটা চমকদার ক্যাপশন। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশানে অভিনেত্রী লেখেন, ‘আর একটু অপেক্ষা’।

অপেক্ষা, কিন্তু কিসের? আর এখন সকলের মনে সেই প্রশ্ন ঘুরছে। কিসের অপেক্ষার কথা বলছেন অভিনেত্রী? এটা বলতেই হয় ইতিমধ্যেই অভিনেতা সৌরভের সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে মধুমিতার। বিচ্ছেদের পরেও অনেকের সঙ্গে বন্ধুত্ব আছে মধুমিতার। তাহলে কি এই অপেক্ষার সেই অপেক্ষা? না কি এই অপেক্ষা অন্য কোনো অপেক্ষা যদিও তা অভিনেত্রী ভালো বলতে পারবে।

Tags

Related Articles

Close