বিনোদন

হট এন্ড বোল্ড লুকে ধরা দিলো লাস্যময়ী ঝিলিক, উত্তাল সোশ্যাল মিডিয়া

জনপ্রিয় ধারাবাহিক মা সিরিয়ালের ছোট্ট ঝিলিক একসময় প্রচুর পরিচিত হয়েছিলেন। দুর্দান্ত অভিনয় করে বাংলার ছোটপর্দার জগতে নজর কেড়েছিলেন ঝিলিক ওরফে তিথি বসু। তবে সে এখন আর ছোট নেই অনেক বড় হয়ে গিয়েছে, মা সিরিয়ালের পর তাকে আর সিরিয়ালে দেখা যায়নি কিন্তু বর্তমানে নতুন লুকে ঝড় তুলেছেন সকলের মনে। বর্তমানে তিনি স্টাইল আইকন তার প্রায় ছবি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে থাকে। ইনস্টাগ্রামে বেশ একটিভ তিনি।

যেহেতু শিশুশিল্পী হিসেবে তার আত্মপ্রকাশ ঘটেছিল আর তারপর আর সেরকম কোথাও দেখা যায়নি তাই নেটিজেনদের চোখে তার সেই চেহারায় গেথে রয়েছে। মানুষ যখন নতুন কিছু শুরু করতে চাই, নতুনভাবে আত্মপ্রকাশ করে তখন তাকে সাদরে গ্রহন করার মানুষ যেমন থাকে তেমনি থাকে সমালোচনা।

মায়ের মতো জনপ্রিয় সিরিয়াল শেষ হওয়ার পর তিথি মনোনিবেশ করেন তার পড়াশোনার দিকে মাঝে বাংলাদেশে টিভি কমার্শিয়াল ও হৈমন্তী নামের টেলিফিল্ম করলেও পড়াশোনার চাপে পুরোপুরি অভিনয় ছেড়ে দিয়েছিলেন। বর্তমানে তিনি আবারও অভিনয় জগতে আসার জন্য তৈরি হচ্ছেন এই কারণেই বেশকিছু ফটোশুট করিয়েছেন তিনি। তার এই নতুন হট লুক অনেকেই মেনে নিতে পারছেন না। তাই শুরু হয়েছে সমালোচনা।

সম্প্রতি তিথি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর শর্ট স্কার্ট স্লিভলেস টপ পরে একটি ছবি শেয়ার করেছেন। আর তার পরেই সেই ছবি নিয়ে শুরু হয়ে যায় ট্রোল। তাকে ট্রান্সজেন্ডার বলা হয়েছে আবার অনেকে তাকে ফেমিনিন হাইজিন সম্পর্কে পরামর্শ দিয়েছেন। অনেকে আবার বলেছেন আন্ডারআর্ম পরিষ্কার করতে। এসব কারনে তার acting career এ প্রশ্নচিহ্ন পড়বে নাকি এসব বাধা অতিক্রম করে নিজের জায়গা তৈরি করে নেবে এটাই এখন দেখার।

Tags

Related Articles

Close