বিনোদন

বলিউডের চকলেট বয় সুশান্ত, তৈরি করতে চেয়েছিলেন সৌরভ গাঙ্গুলির বায়োপিক

গত ১৪ জুন সুশান্ত হারা হয়েছে বলিউড। দু মাসের বেশি সময় হয়ে গেলেও আজও সকলের মনে জীবন্ত বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুতের প্রতিটা স্মৃতি। কিন্তু জানেন কি প্রয়াত সুশান্ত বাংলার দাদা অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চেয়েছিলেন!

সুশান্তের মৃত্যুর পর ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন অভিনেতা। যদিও তা মানতে নারাজ অভিনেতার বাবা। সুশান্তের মৃত্যুর পর থেকেই একাধিকবার উঠেছে স্বজনপোষণের অভিযোগ। সম্প্রতি সুশান্তের মৃত্যুরহস্য ভেদে তদন্তে নেমেছে সিবিআই। সিবিআইয়ের পাশাপাশি সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক জিজ্ঞাসাবাদ করছে ইডি। সম্প্রতি জিজ্ঞাসাবাদের জন্য ইডির দফতরে ডেকে পাঠানো হয় সুশান্তের বিজনেস পার্টনার বরুণ মাথুরকে।

আর সেখানেই ইডির জিজ্ঞাসাবাদের সময় বরুণ মাথুর জানান, প্রয়াত সুশান্ত সিং রাজপুত সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চেয়েছিলেন। এমনকি বরুণ মাথুরের সঙ্গে সুশান্ত একটি নতুন কোম্পানিও শুরু করেন। কিন্তু দুঃখের বিষয় ২০১৯ সালে তা বন্ধ হয়ে যায়, এক বছর ঘুরতে না ঘুরতেই। যদিও বন্ধের কারণ জানা যায়নি।

তবে, বরুণ মাথুর আরও জানান সুশান্ত ভারতীয় ইতিহাসের উপর নির্ভর করে বিভিন্ন ধরনের ছবি তৈরির পরিকল্পনা করেছিলেন। কয়েকটি নতুন ধরার ছবি তৈরির পরিকল্পনা ছিল বলিউড চকলেট বয় সুশান্তের। যদিও স্বপ্ন স্বপ্নই থেকে গেল তার আগেই থমকে গেল অভিনেতার জীবন। দর্শকরা জানতে পারলো না সুশান্তের ভাবনার চিত্রনাট্যে। উল্লেখ্য, সুশান্ত মৃত্যু-রহস্য ভেদে ইতিমধ্যেই মাদকচক্রের হদিস মিলেছে। আর তাতে নাম জড়িয়েছে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর। সুশান্ত মৃত্যু রহস্য ভেদে ইডির পাশাপাশি জোর কদমে কাজ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোও। মুম্বই থেকে গোয়া সর্বত্র চলছে এনসিবির তল্লাসি পর্ব।

Tags

Related Articles

Close