নিউজবিনোদন

সুশান্তের পর ফের এক তারকার আত্মহত্যা, সিয়া কক্করের মৃত্যু ঘিরে রহস্য!

Advertisement
Advertisement

গত ১৪ ই জুন বলিউডের ঝলমলে দুনিয়া থেকে কর্পূরের মতো উবে গেছে বছর চৌত্রিশের প্রাণবন্ত একটি অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তিনি তার বান্দ্রার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। মাঝে বেশ কয়েকটি দিন কেটে গেলেও এখনো তার স্মৃতিতে মগ্ন রয়েছে গোটা দেশ। তার মধ্যেই আর একজন অতিপরিচিত মুখ এর আত্মহত্যার খবর শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়া জগতে। এবার আত্মহত্যা করলো ১৬ বছরের TikTok তারকা সিয়া কক্কর। তার মৃত্যুর খবর ছড়াতেই নেটদুনিয়ায় প্রবল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

টিকটক থেকে শুরু করে ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ১৬ বছরের কিশোরীর জনপ্রিয়তা স্পষ্ট। এই কিশোরী তার নিত্যনতুন ভিডিও দিয়ে ফ্যানদের মন জয় করেছিল। খুব অল্প বয়সে TikTok প্ল্যাটফর্মে ১০ লাখ ফলোয়ার্স ছাড়িয়েছে তার। পেজ লাইক এর সংখ্যাও মাত্রা ছাড়া। পেজ লাইক করেছে কমপক্ষে ১ কোটি ৭০ লক্ষ।

সিয়ার ম্যানেজার অর্জুন সারিন সিয়ার মৃত্যুর খবর স্বীকার করেছেন। কিন্তু মৃত্যুর কারণ তিনিও স্পষ্ট করে বলতে পারেননি। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছে নতুন মিউজিক ভিডিয়োয় কাজের বিষয়ে গতকাল রাতে সিয়ার সাথে তার আলোচনা হয়েছিল। তিনি বলেন তখন সিয়া যথেষ্ট খুশি ছিলেন। সিয়ার মৃত্যুতে তিনি শোক প্রকাশ করেছেন।

সুশান্তের মৃত্যুর কারণকে অনেকেই নেপটিজমকে দায়ী করেছে আবার অনেকে বলছেন মানসিক অবসাদ এর কারণে সুশান্ত আত্মহত্যা করেছে। কিন্তু এই tiktok তারকার আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles