বিনোদন

সিনেমা ছেড়ে চাষের কাজে মন দিয়েছে সালমান খান, মুহূর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিও

Advertisement
Advertisement

সারা বিশ্বজুড়ে যখন করোনা পরিস্থিতিতে মানুষ অবসাদ গ্রস্থ হয়ে পড়েছেন, এবং লকডাউন এর বর্তমান পরিস্থিতিতে চলচ্চিত্রে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা যেখানে ঘরে বসে কাজ করছেন বিশ্রাম নিচ্ছেন, সেইখানে অন্যদিকে বলিউডের দাবাং অর্থাৎ ভাইজান সালমান খান জীবন উপভোগ করতে নিজের জন্য সময় বের করে নিয়েছেন। যদিও তারই সিনেমার তারই একটি গানে এমনটাই বলা রয়েছে “জিনেকে হে চার দিন…, বাকি হে বেকার দিন”

বিগত তিনমাস ধরে পাভেলের ফার্ম হাউসে তাঁর পরিবার এবং কিছু ঘনিষ্ঠ বন্ধুদের সাথে এবং অবশ্যই তার গার্লফ্রেন্ড লুলিয়ার সাথে সময় কাটাচ্ছেন। সালমান ও লুলিয়া তাদেরএকান্ত সময় কাটাচ্ছেন সেখানে। ঠিক এমনই একটি খুশ মেজাজের এবং প্রাণোচ্ছল ছবি ভাইজান সালমান খান তার ইনস্টাগ্রাম একাউন্ট এ শেয়ার করেছেন। যে ছবিটিতে তাকে প্রকৃতির সৌন্দর্য অনুভব করতে দেখা যাচ্ছে। ছবিটিতে তাকে একটি শস্য ক্ষেতে ফসল হাতে ক্ষেতের মাঝখানে দাঁড়িয়ে হাসতে দেখা যাচ্ছে।

ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার পাশাপাশি তিনি ক্যাপশনে লিখেছেন,”দানে দানে পে লিখা হোতা হে খানে ওয়ালে কা নাম…. জয় জওয়ান!, জয় কিষান!” পাশাপাশি তিনি কৃষকদেরও অনেক প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

Daane daane pe likha hota hai khane wale Ka naam… jai jawan ! jai kissan !

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

এই লক ডাউনে ভাইজান নিজস্ব ইউটিউব চ্যানেল চালু করেন এবং সেখানে তিনি তার তিনটি সুপারহিট গান প্রকাশ করেন যেগুলি সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়েছে। ঠিক তেমনি সম্প্রতি তার ইনস্টাগ্রামে পোস্ট করা পাভেলের পাম হজের সময় কাটানোর ছবিগুলিও অত্যন্ত পরিমাণে ভাইরাল হয়েছে এবং দর্শকদের মনে ধরেছে।

Sangbad Safar Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles