বিনোদনলাইফস্টাইল

করোনার প্রকোপ! বাজন মাজতে বাধ্য হলেন বলি নায়িকা! মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

প্রসঙ্গত করানোর সক্রমন রুখতে গোটা দেশজুড়ে বন্ধ স্কুল কলেজ shopping mall সিনেমা সিরিয়াল শুটিং ইত্যাদি।গতকাল থেকে বন্ধ হয়েছে প্যাসেঞ্জার ট্রেন এমনকি ভারতে লক ডাউন ঘোষনা করা হয়েছে। যারফলে ঘরের মধ্যে রয়েছে সকলে ,খুব প্রয়োজন ছাড়া বেরোতে পারছেন না।একই ভাবে বাড়িতে বাড়িতে যারা কাজ করেন তারাও আসতে পারছেন না কাজে, সকলকেই নিজের কাজ নিজেকেই করতে হচ্ছে। বাদ যাচ্ছেন না নায়ক নায়িকারাও।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বাসন মাজছেন ক্যাটরিনা। কোন ছবির শুটিংয়ে নয় নিজের বাড়িতে নিজের জন্যই। লকডাউন এর পর এই ছবি দেখা গেছে মুম্বাই- এ। সতর্কতা মানতে বাড়িতেই থাকছে সকলে কেউ কোথাও যাওয়া-আসা করতে পারছেন না।

তারকাদের বাড়িতেও আসতে পারছেন না তাদের পরিচারকরা। তাই অগত্যা নিজের কাজ নিজেকেই করতে হচ্ছে। ঠিক যেভাবে আমাদের বাড়ির লোক ঘরের কাজ গুলি করেন সেরকমই নিজের ঘরের কাজ করছেন ক্যাটরিনা। শুধু ক্যাটরিনা ই নন প্রত্যেক বলিউড স্টারদের ঘরে এক চিত্র। তারই মধ্যে ক্যাটরিনা নিজের এই ভিডিও পোস্ট করেন।

ভিডিওতে তিনি স্বীকার করে নিয়েছেন যে প্রথমে কিভাবে তিনি এই কাজ করে উঠবেন বুঝতে পারছিলেন না। স্বাভাবিকভাবেই এই কাজ করার অভ্যেস নেই। প্রথমে ভাবছিলেন যে একটি একটি করে বাসন ধোবেন। তারপর তিনি সব কটি বাসন একসঙ্গে সিঙ্কে রেখে ধুতে শুরু করেন। এছাড়াও তিনি ক্যাপশনে বাড়ির পরিচারিকাদের ধন্যবাদ জানাতে বলেছেন যারা আমাদের বাড়ির কাজ করে এত সাহায্য করেন। দেখুন সেই ভিডিও-

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles