অফবিট

অনবদ্য প্রতিভা, খুদে শিল্পীর গানে মাতলো নেট দুনিয়া! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

টিভির চ্যানেল খুললেই এখন একটি শিরোনাম ভেসে ওঠে। করোনা আর করোনার আতঙ্ক এই ভাবতে ভাবতেই হতাশ আতঙ্কিত হয়ে পড়ছেন মানুষেরা। তার মধ্যে একটু অন্য রকমের অফবিট নিউজ মানুষের মনে একটু হলেও চিন্তা সরিয়ে ক্ষনিকের আনন্দ দেয়, যা কিছুক্ষণের জন্য হলেও মনে স্বস্তি দেয়।

পৃথিবীর নানা প্রান্তে অনেক প্রতিভা লুকিয়ে আছে যা আমরা জানিনা। আমরা প্রত্যক্ষও করতে পারিনা সবসময়। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দৌলতে কিছু ঘটনার সাক্ষী থাকতে পারি। যেমন অনেক মানুষ রয়েছে যারা প্রচুর গুনের অধিকারী কেউ নাচ করে তাক লাগিয়ে দেন, কারো অসাধারন কন্ঠসুরে মাত হয় আমরা।

গান ভালবাসেনা এমন মানুষের সংখ্যা কম। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে দেখা যায় নানান ব্যক্তি গান করে শোনাচ্ছেন। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক নতুন খুদে প্রতিভার সঙ্গে পরিচয় হলো আবার। এক ছোট্ট মেয়ের গলায় গান রীতিমতো চমকে দিয়েছে সকলকে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়‌। এটি একটি মিষ্টি গানের ভিডিও এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি পুচকে মেয়ে তার মিষ্টি আদো গলায় গান গাইছে বুলবুল পাখি ময়না টিয়ে। গানটি ইতিমধ্যে 28000 জন মানুষ দেখে ফেলেছে আর তারপরে প্রশংসিত হয়েছে বাচ্চা মেয়েটি। ওইটুকু একটি মেয়ের এত সুন্দর মিষ্টি সুরেলা কন্ঠে মাত হয়েছেন সকলে। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে এখুনি একবার দেখে নিন সমস্ত রকম চিন্তা মুহূর্তে জন্য ভুলে গিয়ে মিষ্টতায় মন ভরে যাবে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles