নিউজবিনোদন

Neem Fuler Madhu: গুরুতর অসুস্থ ‘নিম ফুলের মধু’-র নায়ক! বিস্তারিত জানুন

অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি রুবেল! শুটিং কি তাহলে বন্ধ?

Advertisement
Advertisement

বেশ কয়েকমাস আগেই পা ভেঙে যাওয়ার কারণে সিরিয়ালে ঘরবন্দি অবস্থায় দেখা গিয়েছিল অভিনেতা রুবেল দাসকে (Neem Fuler Madhu)। বাংলা ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে নায়কের চরিত্রে অভিনয় করছেন রুবেল। পুজোর আগেই সুস্থ হয়ে উঠেছিলেন অভিনেতা। কিন্তু জানা যাচ্ছে আবার তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। আর এর প্রভাব পড়েছে ‘নিম ফুলের মধু’ গল্পের উপরও। চলুন বিস্তারিত জেনে নিন।

কয়েক মাস আগে সিরিয়ালের শুটিং চলাকালীন পড়ে যায় অভিনেতা (Neem Fuler Madhu)। এর ফলে অভিনেতার গোড়ালিতে চোট আসে। যদিও সেই ভাঙা গোড়ালি নিয়েই কাজ চালিয়ে গিয়েছিলেন রুবেল। তবে দুর্গা পূজার সময় আবার তিনি বেশ অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা যাচ্ছে। আর এই অসুস্থার কারণে তিনি সাময়িক ভাবে বাদ পড়েছেন সিরিয়াল থেকে। কারণ এবারে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।আর অবস্থায় শুটিং চালিয়ে যাওয়া মুশকিল। তাই রুবেল ছাড়াই চলছে ‘নিম ফুলের মধু’-র শুটিং।

পুজোর কয়েকটা দিন হাসপাতালেই কাটিয়েছেন অভিনেতা (Neem Fuler Madhu)। অভিনেতা নিজেই ভক্তদের তাঁর অসুস্থতার খবর জানিয়েছেন। গত দশমীতে একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধমে তিনি দর্শকদের ডেঙ্গি আক্রান্ত হয়েছেন বলে খবর দেন। পুজোর কয়েকটি দিন অসুস্থ রুবেলের সবরকম খেয়াল রেখেছেন প্রেমিকা শ্বেতা।

রুবেলের অসুস্থতার কারণে দুজনের পুজোয় এবছর মাটি হয়ে গেছে। ভক্তরা অভিনেতার অসুস্থতার খবর দেয় বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছে। দশমীর দিন হাসপাতাল থেকেই বিজয়ার শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেন অভিনেতা (Neem Fuler Madhu)। পাশাপাশি তিনি প্রেমিকা শ্বেতাকেও ধন্যবাদ জানিয়েছেন। কারণ শ্বেতা নিজের আনন্দ মাটি করে সর্বদা রুবেলের সঙ্গে হাসপাতালে ছিল। তবে এর প্রভাবে ধারাবাহিকের গল্পের কোনো নতুন মোড় আসে কিনা তা দেখার।

Related Articles