নিউজরাজনীতিরাজ্য

“এক বাপের বেটা হলে ডায়মন্ড হারবার তুলে দেখাক”, শুভেন্দুকে চ‍্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অভিষেক

Advertisement
Advertisement

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান করার পর থেকেই তাকে নিশানা করেছিলেন ফিরহাদ হাকিম, সৌগত রায়েরা। এবার তার পাল্টা দিলেন নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক। রোড শোতে নাম না করে কোলকাতা পুরসভার প্রশাসনকে বিঁধেছেন শুভেন্দু। বললেন, “রাজ্যের এক মন্ত্রী কোলকাতাকে মিনি পাকিস্তান বানিয়েছেন।”

তৃণমূল সাংসদ তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ‍্যায়কেও তুলোধনা করেন শুভেন্দু। মন্তব্য করেন, “মানুষ ভাইপোকে চায়, কিন্তু তোলাবাজ ভাইপোকে চায় না। মানুষ আমাদের পাশে সবসময়ই আছে। ”

পাল্টা উত্তরে আজ শুভেন্দুকে একহাত নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, বাংলা কোনো বস্তু নয় যে নরেন্দ্র মোদীর হাতে তুলে দেবে তার সাগরেদরা। আর তা চাইলেও সম্ভব নয়। শুভেন্দুকে কটাক্ষ করে তিনি বলেন, “এক বাপের ব্যাটা হলে ডায়মন্ড হারবার তুলে দেখাক।”

তিনি এও বলেন, শুভেন্দুর বক্তব্য অনুযায়ী, ২১ বছর তৃণমূলে থাকার জন্য যদি লজ্জিতই হন তিনি, মন্ত্রীত্বের সুবিধা গুলো নিতে লজ্জা করেনি কেন? তাঁকে দলবদলকারী বলেও বেঁধেন অভিষেক। অভিষেক এও বলেন, “বাড়িতে তো বাপ, ভাই রয়েছে, তারা তো তৃণমূল করে, বাড়িতে থাকতে লজ্জা করছে না?” সব মিলিয়ে সরগরম ভোটের আগে বঙ্গ রাজনীতি।

Related Articles