নদীয়া সংবাদনিউজরাজ্য

পুজোর জায়গা দখল করে তৃণমূলের পার্টি অফিস করায় নদীয়ার শান্তিপুরে বিক্ষোভ এলাকাবাসীর

কাউকে না জানিয়েই গায়ের জোরে পার্টি অফিস করছে তৃণমূল, দাবি গ্রামবাসীদের।

মলয় দে নদীয়া:- তৃণমূল কংগ্রেসের নতুন পার্টি অফিস তৈরি ঘিরে চাঞ্চল্য এলাকায়। কাউকে না জানিয়েই গায়ের জোরে পার্টি অফিস করছে তৃণমূল, দাবি গ্রামবাসীদের। অভিযোগ অস্বীকার তৃণমূলের। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা এলাকায়।

সূত্রের খবর নদীয়া শান্তিপুর থানার বেলঘড়িয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কালিপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন একটি জায়গায় রবিবার সকাল থেকে হঠাৎ তৃণমূল কংগ্রেস একটি পার্টি অফিস তৈরি শুরু করে। জানাজানি হতেই গ্রামবাসীরা এসে পার্টি অফিস তৈরিতে বাধা দেয়। বন্ধ করে দেওয়া হয় কাজ। গ্রামবাসীদের দাবি তাদের ওই জায়গাটিতে প্রায় ৩০ বছর ধরে পুজো করে আসছে। বিভিন্ন অনুষ্ঠান হয় ওই জায়গাতে। কিন্তু তাদের কিছু না জানিয়ে তৃণমূল কংগ্রেস হঠাৎ পার্টি অফিস তৈরি করছে।

এই অভিযোগ তুলে তারা পার্টি অফিস তৈরীর কাজ বন্ধ করে দেয় তাদের দাবি যেখানে দীর্ঘদিন যাবৎ তারা পুজো করে এলো সেখানে কিভাবে পার্টি অফিস তৈরি হতে পারে। যদিও গ্রামবাসীদের তোলার অভিযোগ অস্বীকার করেছে বেলঘড়িয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান দীপক মন্ডল। তিনি বলেন ওই এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেই পাটিঅফিস তৈরির কাজ শুরু হয়েছে। পার্টি অফিস ছাড়াও তার পাশে অনেকটা জায়গা রয়েছে যেখানে তারা পুজো করতে পারবে।খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। পুলিশ এসে উভয় পক্ষের সঙ্গে কথা বলে ঠিক কি ঘটনা ঘটেছে তার তদন্ত শুরু করেছে।

Tags

Related Articles

Close