নিউজরাজ্য

করোনা নিয়ে বাংলা সিনেমা! পরিকল্পনায় মুখ্যমন্ত্রী মমতা! অভিনয়ে টলিউডের একঝাঁক তারকা

Advertisement
Advertisement

করোনার আতঙ্কে বিশ্ব। এখনো প্রস্তুত হয়নি কোনো প্রতিষেধক। বিশ্ব স্বাস্থ্সংস্থা থেকে শুরু বিশ্ব বিজ্ঞান মহলের তরফ থেকে জানানো হয়েছে, এই মারণ ভাইরাসের হাত থেকে বাঁচার প্রধান উপায় সতর্কতা ও সচেতনতা। সেই মতোই মানুষকে সচেতন বার্তা দিয়েছে কেন্দ্র ও রাজ্য সরকার। তবুও মানুষের কোনো হুঁশ নেই। লকডাউনকে উপেক্ষা করেই চলছে অবাধ বিচরণ। অবশেষে মানুষের সচেতনতা বাড়াতে ময়দানে নামলেন সিনে তারকারা। সিনেমার মাধ্যমে যদি মানুষকে কিছুটা সচেতন করা যায় তারই প্রয়াসে শুরু কাজ, তৈরি হয়েছে সিনেমা।

গতকাল বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের উদ্যোগে, সোনি পিকচার্স এবং কল্যান জুয়েলার্সের প্রযোজনায় ‘ফ্যামিলি’ নামে একটি সামাজিক শর্টফিল্ম প্রকাশিত হয়েছে। বিগ বি সহ বলিউডের রনবীর কাপুর, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও সাউথ সুপারস্টার রজনীকান্ত ও চিরনজীবীর সঙ্গে টলিউডের বুম্বাদা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও করলেন স্ক্রিনশেয়ার। মাত্র চার মিনিটের ছোট্ট ছবির মাধ্যমে সুন্দর বার্তাটি ফুটিয়ে তুলেছেন সকলেই।

বলিউড তারকাদের দেখানো পথে হাঁটলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। রাজ্যবাসীকে সচেতন করতে করোনায় সতর্কতামূলক একটি সিনেমা তৈরির পরিকল্পনা করেছেন তিনি। সিনেমাটির নাম কি হবে তা এখনও ঠিক না হলেও তবে ছবির কাজ মোটামুটি নিশ্চিত। মুখ্যমন্ত্রী পরিকল্পিত সিনেমাটির পরিচালনা করবেন অরিন্দম শীল। ছবিটে ব্যবহার করা হবে মুখ্যমন্ত্রীর লেখা গান ‘ঝড় থেমে যাবে একদিন’। সংগীত পরিচালনা করবেন কবীর সুমন। ছবিটির প্রযোজনার ভার রয়েছে ক্যামেলিয়া প্রোডাকশনের উপর।

মমতার পরিকল্পিত এই ছবিতে অভিনয়ে থাকছেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান, কোয়েল মল্লিক, শুভশ্রী গাঙ্গুলী, রুক্মিনী মৈত্র,প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় পরান বন্দোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, প্রমুখ টলিউড তারকারা।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles