বিনোদন

‘ড্যান্সার’ হিসেবে হৃত্বিক, টাইগারকেও পিছনে ফেলার ক্ষমতা রাখে সুশান্ত, দেখুন সেই ভিডিও

Advertisement
Advertisement

এ আর রহমানের সুরে শেষ নেচেছিলেন সুশান্ত রাজপুত। মুক্তি পেল দিল বেচারা টাইটেল ট্রাক তাকে শেষবারের মতো সিনেপর্দায় আর একটু নাচের ঝলক দেখে আবেগে ভাসছে সোশ্যাল মিডিয়া। তিনি যে আর নেই তা বিশ্বাসই করতে পারছেন না ভক্তরা। সুশান্তের শেষ ছবি নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা এখন তুঙ্গে।

শুক্রবার বেলা বাড়তেই সেই অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এসেছে দিল বেচারার প্রথম গান। প্রাণোচ্ছল হাসি খুশি সেই ছেলেটাই যেন আবার জীবন্ত হয়ে উঠলো এই গানের সাথে যে গানের দৃশ্য শ্যুট করার সময় রি টেক এর প্রয়োজন পড়েনি। এত ভালো নাচতে পারতেন অথচ বলিউডের হৃত্বিক রোশন, টাইগার শ্রফ বা শাহিদ কাপুরের ছাড়া কোন অভিনেতা নাম ডান্সার হিসাবে সামনে আসেনি। তার মৃত্যুর পর এই বিষয়টি উঠে এলো।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কোরিওগ্রাফার ফারহা খান জানিয়েছেন যে গোটা একটা দিন ওই নাচের রিহার্সাল চলেছিল। তারপর মাত্র আধবেলার শুটিংয়ে সুশান্ত বাজিমাত করে দেন। তিনি এও জানান যে সুশান্ত তার হাতের রান্না খেতে চেয়েছিল। পুরস্কার হিসাবে নিজের হাতে রান্না করে খাবার বানিয়ে সুশান্তের জন্য নিয়ে এসেছিলেন। এরপরই পুরনো স্মৃতি রোমন্থন করে ফারহা বলেন “দর্শকরা গোটা গানে সুশান্তকে প্রাণোচ্ছল দেখতে পাবেন। যখন একটি নাচের রিয়েলিটি শোর বিচারক ছিলাম সুশান্ত সেখানে এসেছিলেন বিশেষ অতিথি হিসাবে। মনে আছে একমাত্র সুশান্ত ছিলেন যিনি প্রতিযোগীদের থেকে ভালো নাচতে পারতেন। কিন্তু সত্যিই সুশান্তের নাচের প্রতিভা নিয়ে কেউ কখনো কথা বলেনি প্রশংসা তো দূর অস্ত।”

অভিনয় দক্ষতা, তুখোড় বুদ্ধি, নাচের দক্ষতা পড়াশোনা তে সেরা, মহাকাশে কৌতূহল, ফিজিক্সে অলিম্পিয়াড এক কথাই সুশান্ত ছিলেন জিনিয়াস। আর এই কারণে তার ওপর আস্থা রেখেছিলেন ফারহা কারণ তিনি জানতেন এই অসাধ্যসাধন একমাত্র সুশান্ত করতে পারবেন। রিহার্সাল শুরু হওয়ার পর থেকেই ফারহা বুঝে গিয়েছিলেন যে এই ছেলে দমবার নয়। আর সেইমতোই দিল বেচারার টাইটেল ট্র্যাক একশটেই ওকে হয়।

Sangbad Safar Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles