বিনোদন

কি কারণে অবসাদে ভুগছিলেন সুশান্ত, অবশেষে মুখ খুললেন শেখর কাপুর

Advertisement
Advertisement

34 বছর সুশান্তের জীবনাবসান রবিবার দুপুরে যখন খবরটা ঝড়ের গতিতে ছড়িয়ে পরলো বহু ভারতবাসী ভেতরটা যেন হঠাৎ করে ডুবে গেল অন্ধকারে। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু এখনো মেনে নিতে পারেনি তার ঘনিষ্ঠ বন্ধু ও অনুরাগীরা। জানা গিয়েছে বহুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। তবে অবসাদের কারণ ও আত্মহত্যার পথ কেন তিনি বেছে নিলেন তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

ইতিমধ্যেই সুশান্ত সিং এর মৃত্যুর সাথে নেপোটিজম বা স্বজনপোষণ জড়িয়ে এই অভিযোগ শোনা গিয়েছে বলিপাড়ায়। অনেকেই মনে করেছেন বলিউডের তাকে সব সময় বহিরাগতদের মতো মনে করা হয়েছে। পরিচালক শেখর কাপুর সম্প্রতি তাকে নিয়ে কিছু অভিজ্ঞতা শেয়ার করেছেন। অভিনেতা মনোজ বাজপেয়ী সঙ্গে ইনস্টাগ্রামে একটি লাইভ ভিডিওতে তিনি বলেছেন যশরাজ ফিল্মস যখন পানি ছবিটি বন্ধ করে দেয় তখন রীতিমতো ভেঙে পড়েছিলেন সুশান্ত, পানি ছবিটি নিয়ে প্রচন্ড নিষ্ঠাবান ছিলেন সুশান্ত। এই ছবিটির জন্য প্রাণপাত কঠোর পরিশ্রম করেছিলেন। শুধু নিজের চরিত্র টুকুই নয় পুরো ছবিটিকে ভালোভাবে বুঝতে চেয়েছিলেন। তাই রাত দুটো বা তিনটে সময় পরিচালক শেখর কাপুর কে ফোন করে ছবি নিয়ে কথা বলতেন।

আর এর মধ্যেই যশরাজ ফিল্মস ছবিটি নিয়ে না এগনোর সিদ্ধান্ত নেয়, এমনকি তারা জানিয়ে দেন সুশান্ত সিং রাজপুত এর সাথে তার আর কোন কাজ করতে চান না। আর এই খবরে সেদিন ভেঙে পড়েছিলেন পরিচালক শেখর কাপুর ও অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আঘাত পেয়েছিলেন অভিনেতা।
শেখর কাপুর জানিয়েছেন অভিনেতা হিসাবে সুশান্তের নিষ্ঠা দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। শেখর কাপুর দুঃখ করে জানিয়েছেন শেষ কয়েক মাস এভাবে আর যোগাযোগ করা হয়নি সুশান্তের সঙ্গে আর তারপরই তার আত্মহত্যার খবর যেন ভেতর থেকে ভেঙেচুরে দিয়েছে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles