দেশ

‘করোনা ভাইরাস থেকে বাঁচাবে গোমূত্র, গোবর’,এমনটাই দাবি বিজেপি বিধায়কের

Advertisement
Advertisement

দেবপ্রিয়া সরকার : গোটা বিশ্ব যখন করোনাভাইরাস এর আতঙ্কে ভুগছে ঠিক সেইসময় সকলকে হতবাক করে করোনাভাইরাস নিরাময়ের উপায় জানালেন বিজেপি বিধায়ক। তার মধ্যে ঘোষণা অর্থাৎ ‘গোমূত্র’ এবং ‘গোবর’ করোনাভাইরাসের আক্রমণ থেকে রক্ষা করতে পারে। বিজেপি বিধায়ক সুমন হরিপ্রিয়া এমনটাই দাবি করেছেন অসম বিধানসভায়। তবে এখানেই শেষ নয়, তিনি বিধানসভায় দাঁড়িয়ে আরো বলেন যে ক্যান্সারের মতো মারনরোগ নিরাময়েও ‘গোমূত্র’ ও ‘গোবর’ যথেষ্ট ভূমিকা রাখে। তিনি বিধানসভায় দাঁড়িয়ে ‘গোমূত্র’ ও ‘গোবর’-এর গুণাবলী তুলে ধরেন।

এ বিষয়ে বলতে গিয়ে তিনি বলেন যে, “আমরা সবাই জানি, গোরব খুবই উপকারি ৷ এমনকি গোমূত্রও উপকারি ৷ কোনও এলাকা শুদ্ধিকরণ করার জন্য গোমূত্র ব্যবহার করা হয় ৷ তাই আমার মনে হয় করোনা ভাইরাস সারাতে এগুলি ব্যবহার করা যেতে পারে৷” আসাম বিধানসভার বাজেট অধিবেশন চলাকালীন গবাদি পশু পাচার করে কিভাবে সেই দেশের অর্থনীতিকে শক্তিশালী করা হচ্ছে সেই সম্পর্কে আলোচনা চলছিল। সেই সময় ওই বিজেপি বিধায়ক সুমন হরিপ্রিয়া এমন চাঞ্চল্যকর দাবি করে বসেন। বিধায়কের এমন দাবি কি সবাই হাস্যকর বলে মন্তব্য করেছেন। ভারতে দুজনের শরীরে পাওয়া গেছে করোনাভাইরাস এবং সন্দেহের তালিকায় রয়েছে আরও একজন।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles