বিনোদন

আত্মহত্যা নয়, খুন করা হয়েছে সুশান্তকে! যা জানালেন আরসি সিং

Advertisement
Advertisement

2020 যেন বিষের বছর হয়ে দেখা দিচ্ছে, একের পর এক দুঃস্বপ্ন যেন ঘিরে ধরছে ইরফান খান ঋষি কাপুরের মত শিল্পীদের হারানোর ধাক্কা সামলাতে সামলাতে বলিউডে ফের শোকের ছায়া। আবার এক নক্ষত্র পতন হলো, সুশান্ত সিং রাজপুত। রহস্য মৃত্যু কে বাকরুদ্ধ গোটা দেশ শুধু বলিউড নয় রাজনৈতিক জগতও শোকস্তদ্ধ। এই মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না মনেহচ্ছে যেন দুস্বপ্নের ঘোরের মধ্যে আছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও অভিনেতাকে খুন করা হয়েছে বলে দাবি করেছেন সুশান্ত- এর এক আত্মীয়র।

পুলিশ প্রাথমিক তদন্তে অবশ্য আত্মহত্যা বলে অনুমান করেছে। তবে বিহারের পূর্ণিয়ার বাসিন্দা সেই আত্মীয়ের দাবি যে সুশান্তকে খুন করা হয়েছে। সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি। অভিনেতার বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হলেও এখনো পর্যন্ত সুইসাইড নোট পাওয়া যায়নি। তাই রহস্য আরো দানা বেঁধেছে। তার বিহারের বাড়িতে শোকের ছায়া ঘিরে ধরেছে। নব ভারত টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে তার সেই আত্মীয় আরসি সিং বলেন সুশান্ত খুবই সাহসী ছেলে ও কখনই আত্মহত্যা করতে পারে না। ওকে খুন করা হয়েছে।

জানা গিয়েছে ঘটনার আগে বন্ধুদের সাথে আড্ডা দিয়েছেন তিনি অর্থাৎ ঘটনার সময় তার বন্ধুরা ফ্ল্যাটে উপস্থিত ছিলেন। সকালে চার পরিচারিকা দরজা না খুলে পাড়ায় ভাঙার চেষ্টা করে। তারপর মেকানিক ডাকা হলে, মেকানিক এসে দরজা খুলে ঝুলন্ত দেহ দেখতে পান। একাধিক বলিউডের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি তাঁর সবচেয়ে উল্লেখ্য ছবিগুলি হল এমএস ধোনি কেদারনাথ ছিছরে ইত্যাদি।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles