নদীয়া সংবাদনিউজরাজ্য

তৃণমূলের সাথে কি দূরত্ব বাড়ছে? নদীয়া জেলার একাধিক স্থানে শুভেন্দু অধিকারীর সমর্থনে টাঙানো হল পোস্টার

দলের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পর বিজেপিতে কি যোগাযোগ করেছিলেন শুভেন্দু?

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- বর্তমান রাজ্য সরকারের গুরুত্বপূর্ণ সেচ এবং পরিবহন মন্ত্রী তথা পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী তৃণমূলে কতটুকু গুরুত্বপূর্ণ তা বোধ হয় বুঝিয়ে দিচ্ছেন জেলার বিভিন্ন প্রান্তের মানুষ। বেশ কিছু দিন ধরে তাকে দেখা যাচ্ছে দলীয় ব্যানার ছাড়া এমনকি মুখ্যমন্ত্রীর নাম উচ্চারণ না করে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হচ্ছেন। তাই নিয়ে বাড়ছে জল্পনা।

আগামী ১০ নভেম্বর নন্দীগ্রাম দিবসও পালিত হতে চলেছে সম্পূর্ণ রাজনৈতিক ব্যানার ছাড়াই। নিজের জেলা ছাড়িয়েও উত্তর এবং দক্ষিণ বঙ্গের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ জেলার দায়িত্বে ছিলেন তিনি। মুখ্যমন্ত্রীর সান্নিধ্যে তার ক্ষমতা বৃদ্ধি। নাকি তার পরিশ্রমের ভাগীদার তৃণমূল। সেই প্রশ্নেই উত্তাল জঙ্গলমহল থেকে মুর্শিদাবাদ, দিনাজপুর থেকে বাঁকুড়া সর্বত্র। দলের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পর বিজেপিতে কি যোগাযোগ করেছিলেন শুভেন্দু? নাকি নিজেই তৈরি করবে নতুন দল। জল্পনায় রাজ্যের বিভিন্ন চায়ের দোকান থেকে মাছের বাজার।

গত কয়েকদিন আগে কৃষ্ণনগর, তেহট্টোতে পোস্টার পড়তে দেখা গেছে শুভেন্দু অধিকারীর সমর্থনে। গতকাল সন্ধ্যায় চাকদার বেশ কয়েকটি জায়গায় প্রথম দেখা যায় । এরপর আজ সকালে চাকদহ ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে শিমুরালি মোড় থেকে চাকদা চৌরাস্তার মাঝে রীতিমতন রাস্তার একপাশে বাসের খুঁটি পুঁতে লাগানো হয় প্ল্যাকার্ড। এলাকাবাসী খেয়াল করে আজ সকালে। রানাঘাটের মিশন গেট এবং বীরনগরে পোস্টার পড়েছে বলেই জানা যায় এলাকা সূত্রে তবে প্রমাণ হিসেবে কোনো ছবি ভিডিও পাওয়া যায়নি।

বিশেষ সূত্রে জানা যায় , সদ্য ঘোষিত বিভিন্ন জেলার ব্লক এবং শহরের তৃণমূল কংগ্রেস কমিটি এবং যুব তৃনমূলে দায়িত্ব না পাওয়া অভিমানিরাও যোগাযোগ করেছেন তার সাথে। তাহলে কি রাজ্যজুড়ে অন্য কোনো সমীকরণের ইঙ্গিত পাওয়া যাচ্ছে! রাজনৈতিক বিশেষজ্ঞরা অনেকেই অপেক্ষায় রয়েছেন ১০ তারিখে নন্দীগ্রাম দিবসে শুভেন্দু অধিকারীর বক্তব্যের উপর।

Related Articles