বিনোদন

সংকটের আবহে বিরাট-অনুষ্কার বিবাহ বিচ্ছেদ! রইলো আসল ঘটনা

Advertisement
Advertisement

22 গজ ও সিনেমা সেটের প্রেম যে লকডাউনে তরতর করে এগোচ্ছে তা বারবার প্রমান করে দিয়েছেন বিরাট ও অনুষ্কা। করোনা থাবাতে লকডাউনের ফলে ক্রিকেট ইভেন্টগুলি আন্তর্জাতিক ডোমেস্টিক সবই মোটামুটি স্থগিত রাখা হয়েছিল । আর এক অপ্রত্যাশিত বিরতিতে অনুষ্কা কখনো হাবির পিছনে লাগছেন, কখনো একসঙ্গে ক্রিকেট খেলছেন কখনো দুজনের মজাদার ভিডিও পোস্ট করছেন।

কিন্তু তারই মধ্যে হঠাৎ এক খবরে চক্ষুচড়কগাছ হয়েছে নেটিজেনদের। বিরুষ্কার বিবাহবিচ্ছেদ! সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং শীর্ষে এখন #viruskhaDivorce কিন্তু ব্যাপারটা কি? বেশ মিষ্টি প্রেম চলছিল তাদের তাহলে বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার মধ্যে রাতারাতি এমন কি ঘটলো যে নেট দুনিয়া জুড়ে বিচ্ছেদের জল্পনা মাথাচাড়া দিয়ে উঠেছে?

গৃহবন্দি অবস্থায় যে তাদের কেমেস্ট্রি আরো জমে উঠেছিল তা বিভিন্ন ছবি আর ভিডিও থেকেই স্পষ্ট নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে। এক কথায় তাদের দাম্পত্য জীবন যে আপাতত কলহ বর্জিত তা আর বলার অপেক্ষা রাখেনা। কিন্তু এরমধ্যেই ডিভোর্সের হ্যাশট্যাগ ট্রেন্ডিং হয়ে যাওয়ায় বেশ অবাক হয়েছেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি পাতাল লোক দেখার পরও উত্তরপ্রদেশের বিধায়ক নন্দকিশোর গুরজার মন্তব্য করেছিলেন অনুষ্কা কে ডিভোর্স দিক বিরাট কোহলি। তবে কি এই পরিপ্রেক্ষিতেই কোন ঘটনা ঘটলো?

না আসলে তাদেরকে নিয়ে একটি পুরনো আর্টিকেল হঠাৎ ভাইরাল হয়ে গিয়েছে। তারপর ট্রেন্ডিঙ এ উঠে আসে এই হ্যাসট্যাগটি। তবে এমন গুজবে কান দিতে নারাজ নেটিজেনরা কারণ তারা ভালই বোঝেন রাতারাতি এমন ঘটনা ঘটতেই পারে না। অনেকে আবার এই খবরের বিরুদ্ধে টুইটারে সরব হয়েছেন। অনেকেই নানা মিম পোস্ট করে সেলেব দম্পতির পাশে দাঁড়ান।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles