বিনোদন

‘চুপ থাক, না হলে তোকেও ইনজেকশন দিয়ে শুইয়ে দেব’! প্রয়াত অভিনেত্রীর ‘মা’কে হুমকি মহেশ ভাটের

Advertisement

‘চুপ থাক। না হলে তোকেও ইনজেকশন দিয়ে শুইয়ে দেব’: বিস্ফোরক হুমকি মহেশ ভাটের

শিরোনামে মহেশ ভাট। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ক্ষোভে ফুঁসছে আমজনতা। ইতিমধ্যেই স্বজনপোষণের অভিযোগে নাম জড়িয়েছে মহেশ ভাটের। আর এবার সামনে এল এক বিস্ফোরক ভিডিও। যেখানে মহেশ ভাট বলছেন
‘চুপ থাক। না হলে তোকেও ইনজেকশন দিয়ে শুইয়ে দেব’।

কিন্তু এত বড় হুমকি কাকে দিচ্ছেন মহেশ ভাট! জানা যাচ্ছে অভিনেত্রী জিয়া খানের শেষকৃত্যের দিন মহেশ ভাট এমনটাই হুমকি দিয়েছিলেন অভিনেত্রীর মা রাবিয়া খানকে। এমনকি জিয়া খানের মা মহেশ ভাটকে বলিউড মাফিয়ার মুখপাত্র হিসেবে অভিযোগ তুলেছেন। সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এইরকমই বিস্ফোরক অভিযোগ তুলেছেন জিয়া খানের মা। আর তার এই বিস্ফোরক অভিযোগের পর থেকেই নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছে।

জিয়া খানের মৃত্যু প্রসঙ্গে তার মা রাবিয়া বলেন, ” জিয়ার শেষকৃত্যের দিন উনি আমার কাছে এসে বললেন জিয়াকে অবসাদে ভুগছিল। একমাত্র মহেশ ভাট ছাড়া আর কে বলেছে যে জিয়া অবসাদগ্রস্ত!আমি ওকে বলেছিলাম ও কখনই অবসাদগ্রস্ত ছিল না। মাফ করবেন স্যার। আর তখনই উনি আমাকে বলেন, ‘ চুপ করে যা। না হলে তোকেও ইনজেকশন দিয়ে শুইয়ে দেবো। এরপরই সুরজ প্রসঙ্গ টেনে জিয়া খানের মা বলেন, ‘সুরজ জিয়াকে মারধর করতো। আমি পুলিশকে বলেছিলাম আমার মেয়েকে খুন করা হয়েছে, পুলিশ শোনেনি। পুলিশের উপর তো বলিউড মাফিয়ার চাপ ছিল। সুরাজকে জিজ্ঞাসাবাদ করাই হয়নি। তা না করে তাকে দিয়ে ছবি বানানো হচ্ছিল’।

অন্যদিকে সুশান্ত মৃত্যু কাণ্ডে প্রত্যক্ষ-পরোক্ষভাবে নাম জড়িয়েছে মহেশ ভাটের। সুশান্ত মৃত্যু প্রসঙ্গে জিয়া খানের মা বলেন, ‘জিয়ার ঘটনার সঙ্গে এই ঘটনার বহু মিল রয়েছে। আমি প্রথমেই বলেছিলাম সুশান্তকে খুন করা হয়েছে। দুই ক্ষেত্রেই তাদের সঙ্গীরা ভালোবাসায় ফাঁসিয়ে, পরিবার-পরিজনদের থেকে দূরে রেখেছে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে, টাকা পয়সা লুট করেছে। মুম্বাই পুলিশকে দেখে আমার হাসি পায়। নিজেদের সুবিধার জন্য নেপোটিজম অ্যাঙ্গেল বের করেছে,তারা সত্যিটা খুঁজে বের করতে এত সময় লাগিয়ে দিচ্ছে। আমি ঈশ্বরে বিশ্বাস রাখি সত্যিটা সামনে আসবে’।

Tags

Related Articles

Close