কলকাতানিউজরাজ্য

মর্মান্তিক ঘটনা! একরত্তি মেয়েকে বাঁচাতে জীবন বলিদান বাবার

Advertisement
Advertisement

আদরের সন্তানকে রক্ষা করতে চেষ্টার কোনোরকম কসুর রাখেন না তার মা-বাবা। এবার সন্তানকে বাঁচানোর চেষ্টায় নিজের প্রাণ দিলেন বাবা। ঘটনাটি ঘটেছে বেহালার পর্ণশ্রী এলাকায়। বছর কয়েকের মেয়েকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে গিয়ে নিজের জীবন দেন বাবা সুভাষ পান্ডা। জানা গিয়েছে, প্রতিদিনের মতই এদিন মেয়েকে নিয়ে খেলতে ছাদে যান তিনি। সেই সময় অসাবধানতা বশত এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে যায়।

প্রত্যক্ষদর্শীদের মতে, সুভাষ বাবু তার মেয়েকে নিয়ে প্রায়শয়ই ছাদে খেলতেন। তাদের ছাদের পাঁচিল বেশ ছোট। প্রতিদিনের মত এদিনও ছাদে গেলে তখন এই দুর্ভাগ্যজনকভাবে দুর্ঘটনা ঘটে যায়। ব্যালেন্স হারিয়ে পা হড়কে নীচে পড়ে যান তিনি। সেখানেই প্রাণ হারান তিনি। শিশুটির মা ও প্রত্যক্ষদর্শীরাও তড়িঘড়ি ছুটে আসলে খবর যায় পুলিশে।

সুভাষ বাবু পেশায় রেলকর্মী। শীতের আলসে দুপুরে তার ১ বছর ৩ মাসের মেয়েকে নিয়ে রোদ পোহাতে এদিন ছাদে উঠেছিলেন তিনি। মেয়ের সঙ্গে খেলছিলেন তিনি। খেলতে খেলতে ব্যালেন্স হারান সুভাষ বাবু। কন্যা সন্তান হাত থেকে পড়ে যাওয়ার উপক্রম হয়। কন্যা সন্তানকে কোনোমতে ছুড়ে দেন ছাদের দিকে। কোনোরকমে মেয়েকে বাঁচিয়ে নিলে পারলেও নিজের শেষ রক্ষা হল না।

সুভাষবাবুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে তার কন্যা সন্তানের প্রাথমিক চিকিৎসা হয়। আপাতত সে ভালো আছে।

Related Articles