নিউজ

মাত্র ২৫ হাজার টাকায় পাওয়া যাচ্ছে ১.৫ টন AC, এখনই অর্ডার করুন

Advertisement
Advertisement

Flipkart Sale: তীব্র গরম আর হচ্ছে না সহ্য। ঘড়ির কাঁটায় সকাল 7 টা বাজলেই মনে হচ্ছে সুয্যি মামা পৌঁছে গিয়েছে মধ্য গগনে। এই পরিস্থিতিতে সামান্য একটু স্বস্তি পেতে কমবেশি সকলেই ভরসা রাখছেন এয়ার কন্ডিশনার বা AC -তে। তবে ইচ্ছে থাকলেও অনেকেই কিন্তু AC কিনতে পারছেন না। নেপথ্যে কারণ একটাই আর সেটা হল অতিরিক্ত দাম। আপনারও কী এমন হাল? তাহলে এবার কিন্তু রয়েছে দুর্দান্ত খবর। একেবারে সস্তায় কিনতে পারবেন ১.৫ টনের AC। কোথায় পাওয়া যাচ্ছে? কত টাকাই বা দাম? সব তথ্য রইল এই প্রতিবেদনে।

এবার মাত্র ২৫ হাজার টাকা খরচ করেই বাড়িতে আনা যাবে ১.৫ টনের AC। হ্যাঁ, একেবারে ঠিকই দেখেছেন। দীর্ঘদিনের ইচ্ছে এবার হবে পূরণ। তীব্র গরমের হাত থেকে পাবেন মুক্তি। সাধারণের কথা চিন্তা করে দুর্দান্ত সুযোগ নিয়ে হাজির জনপ্রিয় ই-কমার্স সংস্থা Flipkart। দীর্ঘদিন ধরে যারা টাকার কারণে কিনতে পারছেন না AC। তাদের জন্য এটাই সুবর্ণ সুযোগ। সম্প্রতি জনপ্রিয় AC প্রস্তুতকারক সংস্থা ১.৫ টন ৩ স্টার স্প্লিট AC- র দাম অনেকটাই কমিয়ে দিয়েছে। তবে আপনাকে যদি এই সুযোগ নিতে হয় তাহলে AC কিনতে হবে Flipkart থেকে।

এক নজরে দেখে নেওয়া যাক এই AC-র যাবতীয় খুঁটিনাটি-

২০২৩ সালের মডেল এটি। ৫ ইন ১ কনভার্টেবল কুলিং সিস্টেম রয়েছে এই AC তে। রয়েছে ইনভার্টার প্রযুক্তি। ফলে বিদ্যুতের বিল নিয়ে করতে হবে না চিন্তা। এই প্রযুক্তি থাকার কারণে দিনরাত AC চলার পরেও বিদ্যুতের বিল আসবে একেবারেই কম। বর্তমান বাজারে এই AC র দাম প্রায় ৪৫,৪০০ টাকা। তবে Flipkart থেকে যারা এই AC কিনতে চান তারা পেয়ে যাবেন মাত্র ৩০,৯৯০ টাকার বিনিময়।

রয়েছে পুরনো AC র সঙ্গে এক্সচেঞ্জ এর সুবিধা। এই কাজ করলে আপনি সর্বোচ্চ ৫,৮০০ টাকা পর্যন্ত পাবেন ছাড়। ফলে দাম নেমে আসবে ২৫,১৯০ টাকায়। দাঁড়ান দাঁড়ান, এখানেই কিন্তু শেষ নয়। যে সমস্ত গ্রাহকদের কাছে রয়েছে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড তাঁরা আরও সস্তায় কিনতে পারবেন এই এসি। ৩০,৯৯০ টাকার ওপর আরও অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে সেই সমস্ত গ্রাহকদের যাদের কাছে রয়েছে এই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড। তাহলে আর দেরি কীসের? তীব্র গরমের হাত থেকে মুক্তি পেতে এবং ঘরকে ঠান্ডা ঠান্ডা কুল কুল বানাতে হলে এখনই Flipkart থেকে কিনে নিন এই AC।

Related Articles