অফবিটভাইরাল ভিডিও

দেখুন কান্ড, জুম কল চলাকালীন‌ স্বামীকে চুম্বনে উদ‍্যত স্ত্রী, তুমুল ভাইরাল ভিডিও

এ বিশ্বে প্রতিদিন কত ধরনের ঘটনাই না ঘটে। কত ধরনের মানুষ এই ১৩০ কোটির দেশে। সবই আলাদা তাঁদের ভাষা, সংস্কৃতি, জাতি থেকে শুরু করে শখ, স্বভাব, আচার, ব্যবহার। তাই হরেক রকমের যত কাণ্ড কারখানা লুকিয়ে রয়েছে এ দেশের গলিতে গলিতে। শুধু তাই নয়, এখন হাতের মুঠোর মধ্যে এসে পড়েছে দেশের সীমা ছাড়িয়ে বিদেশও।

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে নিমেষে মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে সেই সব ঘটনা। সে সব ভাইরাল‌ও হয়ে যাচ্ছে নিমেষের মধ্যে। কখনও ছবি, কখনও ভিডিও, কখনও অডিও। যেমন বিতর্ক তৈরি হচ্ছে এই সমস্ত ভাইরাল খবরে, তেমনই মানুষকে আনন্দও দিচ্ছে নিখাদ মজার ঘটনা। অনেক ভিডিও যেমন মানুষের অনুপ্রেরণার কারণ হচ্ছে, তেমনি নতুন কিছুর জন্য উৎসাহ জাগাচ্ছে।

শিল্পপতি হর্ষ গোয়াঙ্কা এমনই একটি মজার ভিডিও সম্প্রতি নিজের ট্যুইটার থেকে শেয়ার করলেন, যা তুমুল ভাইরাল পোস্ট করার সঙ্গে সঙ্গেই। নেটিজেনরা সেই ভিডিওটি দেখে হেসে গড়িয়ে পড়ছেন। কী কারণে সুপার ভাইরাল হয় ভিডিওটি? স্ত্রী ভুল করে স্বামীকে চুমু খেতে এলেন তাঁর জুম কল চলাকালীনই।

কাজের ধরনে এ দেশে অনেক পরিবর্তন এসেছে কোভিড পরিস্থিতিতে লকডাউনের জন্য। করোনা প্যানডেমিকের কারণে অনেক অফিসই বাড়ি থেকে করতে হচ্ছে কর্মীদের। বাড়ি থেকে জুম কল বা গুগল মিট-এর মাধ্যমে ভিডিও কনফারেন্স কলের ব্যবহারও অনেক বেড়ে গিয়েছে আনুষঙ্গিক কাজ করার জন্য। ভাইরাল হওয়া ভিডিওটিতেও এক ব্যক্তি জুম কলে কথা বলছিলেন অফিস কলিগদের সঙ্গে। ঠিক সে সময়ই তাঁর স্ত্রী ঘরে ঢুকে বুঝতে পারেননি যে তাঁর স্বামী ভিডিও অন করে জুম কলে কথা বলছেন এবং হঠাৎই তিনি চুমু খেতে এগিয়ে আসেন স্বামীকে জড়িয়ে ধরে। শেয়ার করা ওই পোস্টে ‘Wife of the year’ এর‌ও উপাধি দেওয়া হয় ওই মহিলাকে।

Tags

Related Articles

Close