অফবিটভাইরাল ভিডিও

দেখুন কান্ড, বিয়ে বাড়িতে থুতু দিয়ে তন্দুরি রুটি বানাচ্ছে এই যুবক! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

করোনা অতিমারিকালীন পরিস্থিতিতে সবাই সাবধানতার সঙ্গে কাজ করছে। সবাই মাস্ক ব্যবহার করছে যাতে থুতু এবং কফ-এর মাধ্যমে সংক্রমণ না ছড়ায়। সেমত পরিস্থিতিতে উত্তরপ্রদেশের এক যুবক বিয়েবাড়িতে থুতু দিয়ে রুটি বানিয়ে ভাইরাল হলেন এবং সাথে সাথে হলেন গ্রেফতারও।

উত্তরপ্রদেশের মেরঠের ওই যুবকের নাম নওশাদ। তিনি একটি বিয়েবাড়িতে তন্দুরি রুটি বানানোর সময় থুথু লাগিয়ে রুটি বানান। তিনি ঘটনাটি নিজেই ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং পোস্ট করার সাথে সাথেই তিনি ভাইরাল হয়ে যান। উত্তরপ্রদেশের হিন্দু জাগরণ মঞ্চ থেকে তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয় এবং তারপর ওই যুবকের পরিচয় খুঁজে পেতে খুব বেশি সময় লাগেনি।

তাকে গ্রেফতার করা হয়। ওই ঘটনা এই বছরের ১৬ ফেব্রুয়ারির। মহামারী সংক্রমণ এখনো কমেনি। যদিও টিকাকরণের কাজ চলছে, তবুও সাবধানতা অবলম্বন করা খুবই জরুরী। এমতাবস্থায় থুতু দিয়ে রুটি বানালে সংক্রমণের আশঙ্কা যে বহুগুণ বেড়ে যাবে, তাও আবার একটি বিয়ে বাড়িতে, তা ধারণা করা খুবই স্বাভাবিক।

নওশাদের এই ঘটনায় জনমহলে ছিছিক্কার পড়ে যায়। নওশাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯,২৭০,১১৮ ধারায় মামলা করা হয়েছে। মহামারী আইনের ০৩ নাম্বার ধারাতেও মামলা করা হয়েছে। নওশাদ নিজের দোষ স্বীকার করেছে। সে এটাও স্বীকার করেছে, স্পটলাইটে আসার জন্য‌ই সে এই কাণ্ড ঘটিয়েছে। কিন্তু এরকম জঘন্য কাজ যে তাকে আদতে জেল হেফাজতে ঠেলে দেবে, তা সে নিজেও বুঝতে পারেনি।

Tags

Related Articles

Close