×

চরমসুখের এই সিরিজ নির্লজ্জের সমস্ত সীমা ছাড়িয়েছে, ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে, লজ্জায় পরে যাবেন

সম্প্রতি উল্লু প্ল্যাটফর্মে রিলিজড নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ “Maa devrani beti jethani”তে মিষ্টি বসু এবং প্রিয়া গামরের একত্রিত অভিনয় কার্যত আগুন লাগিয়ে দিয়েছে সিরিজের পর্দায়। নতুনত্ব গল্প নিয়ে প্রকাশিত এই ওয়েব সিরিজে খোলামেলা চরিত্রে দুই নায়িকার অভিনয় অনবদ্য। বর্তমান পেক্ষাপটে দাঁড়িয়ে সামাজিকভাবে অবৈধ সম্পর্কের ওপর ভিত্তি করে তৈরি করা এই সিরিজটিকে এককথায় রোমান্টিক সাসপেন্স থ্রিলার বললেও চলে।

গল্পের প্লটের দিকে তাকালে দেখা যায় জানভি অর্থাৎ মিষ্টির যে বাড়িতে বিয়ে হয় সেই বাড়িতে তার দেওরের সাথে মিষ্টির মায়ের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। প্রথম পর্বে দেখা যায় সেই অবৈধ সম্পর্ক লোকচক্ষুর আড়াল থেকে বেরিয়ে ধীরে ধীরে জানাজানি হতে থাকে। এবং স্বাভাবিকভাবে সিরিজের দ্বিতীয় পর্বে জানভি অর্থাৎ মিষ্টিকে মায়ের এই অবৈধ সম্পর্ক মেনে নিতে সম্পুর্ন নারাজ হিসেবে দেখা যায়।

তবে, সিরিজের দ্বিতীয় পর্বে জানভি শেষ পর্যন্ত মায়ের সাথে দেবরের দাঁড়িয়ে থেকে বিয়ে দিতে রাজি হয়। তবে একটা শর্তে,শ্বশুরবাড়িতে মা-মেয়ের সম্পর্ক নয় বরং দেভ্রানি-জেঠানির সম্পর্ক থাকবে তাদের মধ্যে। এর পরে কি ঘটবে? কোন দিকে এগোবে গল্পের প্লট? তা জানতে হলে আপনাকে এখনই নিতে হবে “উল্লু” প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। আর উপলব্ধ করতে হবে এই বোল্ডনেসে পরিপূর্ন ওয়েব সিরিজটিকে।

18ই মার্চ মুক্তিপ্রাপ্ত দুটি এপিসোড সম্বন্ধিত এই ওয়েব সিরিজটি ইতিমধ্যেই চরম জনপ্রিয়তা লাভ করেছে। অভিনেত্রী মিষ্টি ও প্রিয়া গামরে রীতিমতো একাধিক বেডসিনে নিজেদের সমস্ত লজ্জার সীমা অতিক্রম করেছেন। তবে শুধু তারাই নয় এই ওয়েবসিরিজে নিশান্ত পান্ডে,ভানু সূর্যম ঠাকুরের মতো একাধিক অভিনেতাকে দেখা গিয়েছে!