নিউজভাইরাল ভিডিও

যে রাধে, সে চুলও বাধে! খালি পায়ে বিদ্যুতের খুঁটি বেয়ে উঠে গেলেন মহিলা, নেট দুনিয়ায় প্রশংসার ঝড়

প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হয় তারমধ্যে কিছু ভিডিও এমন থাকে যা দেখলে আমরা আশ্চর্য হয়ে যাই। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে নিজের চোখকে বিশ্বাস করতে পারবে না অনেকে। এই কারনের বোধহয় বলা হয় পৃথিবীতে অসম্ভব বলে কিছু নেই। শুধুমাত্র মনের জোর থাকলে কঠিন কাজ নিমেষে করে দেওয়া যায়।

আমাদের ভারতীয় সমাজে অনেকের এইধরনের ভাবনা আছে যে নারীরা কোনো কষ্টসাধ্য কাজ করতে পারেননা। তাদের কাজ কেবল সংসারে। তবে যতদিন গেছে এই ট্যাবু ভেঙে নারীরা বারবার প্রমান করে দিয়েছেন যে, নারীরা পারেনা এমন কাজ নেই। নারীরা যেমন রাধে তেমনই চুলও বাধে। ফের একবার এমনটাই প্রমান হয়ে গেলো।

উষা জগদলে মহারাষ্ট্র বিডে কাজ করেন। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কোনো স্টান্ট প্রদর্শনের জন্য নয় লকডাউনে গ্রাহকদের পরিষেবা অক্ষুন্ন রাখতে খালি পায়ে তরতরিয়ে ইলেকট্রিক পোলে তিনি উঠে গিয়েছেন। জানা গিয়েছে পোলের মাথায় ইলেকট্রিক পরিষেবায় কিছু সমস্যা হচ্ছিল তাই সেটি তাড়াতাড়ি সমাধান করতে খালি পায়েই তড়তড়িয়ে উঠে যান পোলার মাথায়। কোনোরকম সুরক্ষা ছাড়াই নিমেষে কাজটি শেষ করেন।

যদিওবা এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে দ্বিধা বিভক্ত হয়েছে নেট পাড়া। একদল লোক যেমন তার সাহস ও কর্মদক্ষতার কুর্নিশ জানিয়েছে তেমনি অপর দিকে এই কাজের তীব্র বিরোধিতা করেছেন কিছু মানুষ। তাদের মতে কোন সুরক্ষা ছাড়া মুহূর্তে বিপদ হতে পারত। এভাবে ঝুকি নিয়ে কাজ করা উচিত নয়। তবে যাইহোক এই মুহূর্তে জোর চর্চায় রয়েছেন ঊষা জগদলে।

Related Articles

Close