অফবিটভাইরাল ভিডিও

Viral Video: ধু-ধু মরুভূমির মাঝে উষ্ণ শরীরী হিল্লোল সুন্দরী যুবতীর, সেক্সি কোমরের স্লো-মোশনে ঘায়েল দর্শকরা

“…চরণতলে বিশাল মরু দিগন্তে বিলীন” মরুভূমির সৌন্দর্য নিয়ে বহু আগেই লেখা হয়েছে কবিতা। মরুভূমি মানেই রোমাঞ্চ। দিগন্ত বিস্তৃত এই বালির সাম্রাজ্যে রয়েছে সৌন্দর্য আর সেই প্রাকৃতিক সৌন্দর্যের মাঝেই শিল্পের সংমিশ্রণ ঘটল এবার। ধূ ধূ বালি আর সেই শূন‍্যতার বুকেই উঠলো ঝড়। না মরুঝড় নই, এই ঝড় নৃত‍্যের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক বেলি ডান্সের ভিডিও। ধ্রুপদীর পাশাপাশি ভারতীয়রাও আজকাল বেলি ডান্স এর প্রতি আগ্রহ প্রকাশ করছে ও উঠে আসছে বিভিন্ন নৃত্যশিল্পীর শৈল্পিক প্রতিভা। এই বেলি ডান্স আসলে আরব দেশের অন্যতম বিখ্যাত নৃত্য রূপ। এবার এই বেলি ডান্সে ঝড় তুললেন এক যুবতী।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ রঙের স্লিট স্কার্ট ও ব্লাউজ পরে মিউজিকের তালে কোমরে হিল্লোল তুলেছেন এই যুবতী। উন্মুক্ত নাভিতে মিউজিকের ছন্দে ছন্দে যেন ঢেউ খেলিয়েছেন। মিউজিকের প্রতিটি বিটের তালে তালে পুঙ্খানুপুঙ্খ ভাবে বেলি ডান্সের মুভস তুলে ধরেছেন। মিউজিকের তালে তার বডি ব্রেক, স্টেপ, এক্সপ্রেশন এককথায় তাক লাগানোর মতোন।

মরুভূমির মধ্যে সূর্যের প্রখর রোদের তাপেই নাচের মধ্যে উষ্ণতা ছড়িয়েছে এই যুবতী। তপ্ত অধ‍্যুষিত রুক্ষ মরুভূমির বুকে এই শিল্পীর নৃত‍্যশৈলী যেন মরুদিগন্তে মিশে গেছে। ALEX DELORA নামের একটি ইউটিউব চ‍্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিও। আর এরকম এক প্রতিভা সামনে আসতেই তা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

Related Articles