অফবিটভাইরাল ভিডিও

গ্রাম্য বিয়ে বাড়িতে প্রকাশ্য রাস্তায় তুমুল নাচে ভাইরাল যুবতী বউদি, রইল ভিডিও

বিয়ে বাড়ি মানেই হাজার ব্যস্ততা, পরিশ্রম, কাজ। অতিথি আপ্যায়ন, সবদিকে নজর রাখার পর দ্বায়িত্বের চাপে ক্লান্তি চলে আসে বাড়ির সকলের। তবে তার মাঝেও কিন্তু আনন্দ করতে পিছপা হন না কেউ। আর হবে নাই বা কেন দূর-দূরান্তে থাকা আত্মীয়-স্বজনদের সাথে এই অনুষ্ঠানগুলোতেই যে একসঙ্গে সময় কাটানোর সুযোগ থাকে। তাইতো গান, নাচ, মজা হৈ হুল্লোড়ে জমে ওঠে বিয়েবাড়ি।

বিয়ের অনুষ্ঠানের রীতিনীতি প্রত্যেক জাতির আলাদা। বিভিন্ন জায়গায় বিভিন্ন রীতিনীতিকে অবলম্বন করে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়ে থাকে কিন্তু বিয়ের আসল কথা দুই পরিবারের মেলবন্ধন। তাই আনন্দের প্রকাশের ধরন সর্বত্রই এক।

এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বিয়ে বাড়ির অনুষ্ঠানে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করেছেন এক বৌদি। বিয়েবাড়িতে উদ্দাম নাচ নাচলেন এক বৌদি। বিয়ে বাড়ির বিকাল বেলায় উঠোনের মধ্যে বসে সকলেরই বৌদির নাচ উপভোগ করেছেন। লোকজনের মাঝে মোটেও তিনি লজ্জা পাননি বরং ডিজে বক্সের তালে মনের আনন্দের সাথে নেচে গেছেন। অন্যান্য আত্মীয়রাও তাকে হাততালি দিয়ে উৎসাহ জুগিয়েছে।

তিনি নাচে কতটা দক্ষ এখানে তার থেকেও বেশি বড় হয়ে উঠেছে উপভোগ্যতা। নাচে গানে তিনি বিয়েবাড়ির আসর জমিয়ে দিয়েছেন। “অ্যাস ডান্স মিডিয়া বিডি” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোষ্ট করা হয়েছে ভিডিওটি। ইতিমধ্যে প্রায় আড়াই মিলিয়ন দর্শক ভিডিওটি দেখে ফেলেছেন ও প্রচুর মানুষ পছন্দ করেছেন।

Tags

Related Articles

Close