অফবিটভাইরাল ভিডিও

VIDEO: বিয়ের মণ্ডপে নতুন জামাইবাবুর সঙ্গে এ কি করল যুবতী শালি, তাজ্জব সকলে

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা সোশ্যাল মিডিয়া। প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলা ভিডিওগুলি মানুষের কাছে হয়ে উঠছে বিনোদনের একমাত্র মাধ্যম। ব্যস্তদিনের মাঝে এক মুহূর্ত বিনোদনের জন্য তাই বর্তমানে আমরাও সোশ্যাল মিডিয়ার ওপর বেশি করে নির্ভর হয়ে পড়ছি। সম্প্রতি এইরকমই এক বিনোদনমূলক মজার ভিডিও সামনে এসেছে যা এই মুহূর্তে শোরগোল ফেলেছে নেট মাধ্যমে।

বর্তমানে চলছে বিয়ের মরসুম আর বিয়ে মানেই আড্ডা, হইচই, নাচ গান আর যেটা না হলেই নয় তা হলো জামাইবাবু আর শালির খুনসুটি মুহূর্ত। ভাইরাল এই ভিডিওতে এমনই জামাইবাবু আর শালীর খুনসুটির মুহূর্ত দেখা গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে বর কনে একমঞ্চে বসে রয়েছে তাদের অভিবাদন জানাতে এসেছে কয়েকজন শালী। তাদের মধ্যে একজন শালী নতুন বরকে একটি রসগোল্লা খাওয়ানোর জন্য হাতে নেন। কিন্তু খুনসুটি করার জন্য ওই শালী কিছুতেই রসগোল্লাটি বরের মুখের কাছে নিয়ে যাচ্ছিলেন না। নতুন বরও নাছোড়বান্দা সেও হঠাৎ করেই রসগোল্লাকে খেতে যায় অপরদিকে শালীও একই সময় রসগোল্লাটি খেতে যায়। যার ফলে ভুলবশতই রসগোল্লা পড়ে গিয়ে নতুন বরের সাথে ঠোঁটে ঠোঁট মিলে যায় শালীর।

স্বাভাবিকভাবেই এই ঘটনায় ভীষণ অপ্রস্তুত হয়ে পড়েন ওই মেয়েটি এবং লজ্জা পেয়ে স্টেজ থেকে নেমে যায় সে। তবে এই পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি হয়ে যায় মুহূর্তে আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ‍্যে। অনেকেই কমেন্টে পুরনো প্রবাদ তুলে ধরে মজা করে লিখেছেন “শালী আধি ঘারওয়ালি”।

Related Articles