অফবিটভাইরাল ভিডিও

VIDEO: সুন্দর সাজ, স্বচ্ছ নদীর তিরে দুর্দান্ত ডান্স পারফরমান্স করলেন মৌ সুন্দরী, মুগ্ধ আট থেকে আশি

বর্তমানে বিনোদনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম যে সোশ্যাল মিডিয়া একথা অস্বীকার করার কোনো জায়গা নেই। পাশাপাশিই এই সোশ্যাল মিডিয়ায় হয়ে উঠেছে ট‍্যালেন্ট হাট। বিভিন্ন মানুষের বিভিন্ন লুকোনো প্রতিভা উঠে আসছে এই প্লাটফর্ম এর মাধ্যমেই। আর সেসব প্রতিভা মুহুর্তের মধ্যে পৌঁছে যাচ্ছে লাখো লাখো মানুষের কাছে।

নিজের নাচ-গানের প্রতিভা সকলের সামনে পৌঁছে দিয়ে ইতিমধ্যে বহু প্রতিভাই নিজেকে দক্ষ শিল্পী হিসেবে প্রতিষ্ঠা করতে পেরেছেন গড়ে তুলেছেন ফ‍্যানবেসও। আর এমনই এক প্রতিভা হলো মৌ। সম্প্রতি তারই নাচ মন জয় করে নিয়েছে বহু মানুষের কাছে।

পূর্ব বর্ধমানের মেয়ে মৌ, নিজের নাচের দক্ষতা দিয়ে তিনি হয়ে উঠেছেন জনপ্রিয়। অনেক আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের জন্য বিখ্যাত এই সুন্দরী যুবতী। সম্প্রতি এবার তাকে দেখা গেল একটি বাংলা গানের তালে নাচ পরিবেশন করতে।

“পারবো না আমি ছাড়তে তোকে” সিনেমার “তুমি আশেপাশে থাকলে” গানের তালে এদিন মঞ্চ মাতাতে দেখা গেছে তাকে। মঞ্চ বলতে কোনো কৃত্রিম আড়ম্বরপূর্ণ কোনো মঞ্চ না, মঞ্চ হিসেবে তিনি বেছে নিয়েছিলেন প্রকৃতিকেই। বালির মধ্যেই দুর্দান্ত পরিবেশে গানের তালে দারুন সুন্দর নাচ পরিবেশন করেছেন তিনি যা প্রতিবারের মতোই মন কেড়েছে দর্শকদের। গানের মধ্যে একটি আলাদাই এনার্জি রয়েছে আর সেই এনার্জি নিপুণ দক্ষতার মাধ্যমে তুলে ধরেছেন মৌ। সাদা স্কার্ট-ব্লাউজে সঙ্গে মানানসই মেকআপে আর পরিণত নাচে সকলের মন জয় করে নিয়েছেন তিনি।

Related Articles